SS TV live
SS News
wb_sunny

Breaking News

সোনারগাঁ পৌর আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত



বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্বচ্ছ পরিচ্ছন্ন কর্মী তৈরির লক্ষ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ২৩ জানুয়ারি বিকালে সোনারগাঁ পৌর মার্কেট মাঠে কয়েক হাজার নেতা কর্মীদের উপস্থিতিতে সম্মেলন অনুষ্ঠিত হয়।

পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তৈয়ব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া, প্রধান বক্তা সাধারন সম্পাদক ও সাবেক সাংসদ আব্দুল্লাহ্ আল কায়সার, বিশেষ অতিথি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ এবং তৃণমুল পর্যায়ে দলকে আরও বেশি সু-সংগঠিত করতেই আজকের সম্মেলন। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দলে ত্যাগী ও পরিক্ষিত এবং দলের দুঃসময়ে যারা রাজপথের আন্দোলন সংগ্রামে নেতৃত্ব দিয়েছেন তাদেরকে মূল্যায়ন করা হবে। পদ পদবি নিয়ে কোন নোংরা রাজনীতি করা যাবেনা। বর্তমান সরকারের উন্নয়ণের সুফল ঘরে ঘরে পৌছে দিতে হবে।

সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান বলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ বর্তমানে সারা দেশের মডেল। মনে রাখবেন কোন ষড়যন্ত্রই মাননীয় প্রধানমন্ত্রীর অপ্রতিরোধ্য উন্নয়নকে বাধাগ্রস্ত করতে পারবে না। এ সময় তিনি আরো বলেন আমরা ঐক্যবদ্ধ থেকে নবীন প্রবীনদের সমন্বয়ে সোনারগাঁ উপজেলার প্রত্যেকটি ইউনিয়ন ও ওয়ার্ডের কমিটি গঠন করা হবে।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উপদেষ্টা গাজী মুজিবুর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার,উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সাবেক সদস্য এ্যাড. ফজলে রাব্বাী, সোনারগাঁ পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক গাজী আমজাদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী আতাউর রহমান, পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, আওয়ামী নেতা কবির হোসেন, আহবায়ক কমিটির সাবেক সদস্য নাছরিন সুলতানা ঝরা প্রমূখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

Next
This is the most recent post.
Previous
পুরাতন পোস্ট

একটি মন্তব্য পোস্ট করুন