SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে বিকাশ এজেন্টে দুর্ধর্ষ চুরি

 



নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সাদিপুর ইউনিয়নের পূর্ব নানাখী এলাকায় বিকাশ এজেন্টের দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এতে নগদ টাকা সহ প্রায় ৫০ হাজার টাকার মালামাল লুট হয়েছে বলে জানান দোকান মালিক আনোয়ার হোসেন।শুক্রবার (৭ই জানুয়ারি) ভোর সকালে এ চুরির ঘটনা ঘটে

ভুক্তভোগী দোকান আনোয়ার হোসেন বলেন,আমার বাসার নিচতলায় আমার দোকান, ভোর সকালে আমার ছোট ছেলে মসিজদে যাওয়ার সময় বাসার গেট খুলে মসজিদে যায়,বাহিরে থেকে গেট বাহির থেকে আটকে গেলেও গেটের পাশ দিয়ে দোকানে যাওয়ার জন্য একটি দর্জা থাকায় কে বা কারা দোকানে প্রবেশ করে ক্যাশ টাকা সহ দোকানের মুল্যবান মালামাল নিয়ে যায়।এটি নতুন কোনো চুরি ঘটনা নয়, পূর্বে একিই পদ্ধতিতে বেশ কয়েকবার আমার দোকানে চুরির ঘটনা ঘটেছে।তবে কাউকে শনাক্ত করা যায়নি।ঐ এলাকায় ব্যবসায়ীদের মাঝে বিরাজ করছে চরম আতঙ্ক।

পাশ্ববর্তী কয়েকজন ব্যবসায়ীরা জানিয়েছেন, এই ধরনের চুরি একেরপর এক বেশ কয়েকবার সংগঠিত হওয়ায় আমরা নিজেরাও নিজেদের দোকান নিয়ে শঙ্কিত। উক্ত দুর্ধর্ষ চুর হতে নিজেদের নিরাপত্তার স্বার্থে তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ এবং চুরিকৃত মাল উদ্ধারে প্রশাসনিক সহযোগিতা কামনা করেছেন ভুক্তভোগী দোকান মালিক আনোয়ার এবং অন্যান্য ব্যবসায়ীরা।

এ বিষয় সোনারগাঁও থানায় এখনো কোন অভিযোগ দায়ের করা হয়নি।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন