SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

বেকু দিয়ে কৃষকের ফষলি জমি নষ্ট,থানায় অভিযোগ।

 




সোনারগাঁয়ে জাকির হোসেন নামের এক কৃষকের ফসলি জমির উপর দিয়ে বেকু চালিয়ে ফসলের ব্যাপক ক্ষতি করার অভিযোগ পাওয়া গিয়েছে। উপজেলার শম্ভুপুরা ইউনিয়নের চেলারচর এলাকায় এঘটনা ঘটে। এ ব্যাপারে কৃষক জাকির হোসেনের ছেলে সাংবাদিক পারভেজ আহমেদ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকালে ওই ইউনিয়নের হোসেনপুর এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে মোঃ নূরুজ্জামান (৪০) নিষেধ উপেক্ষা করে জোর পূর্বক সাংবাদিক পারভেজ আহমেদ এর পিতা জাকির হোসেনের মালিকানাধীন রোপনকৃত বোরো ধানের জমির উপর দিয়ে বেকু নিয়ে যায়। এতে রোপন করা ধানের চারার ব্যাপক ক্ষতি হয়।

কৃষক জাকির হোসেন এঘটনার প্রতিবাদ করলে নূরুজ্জামান উল্টো তাকে মিথ্যা মামলা সহ তার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি প্রদান করে।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এলাকাবাসী জানান, নূরুজ্জামান এলাকার একটি আতংকের নাম। সে বিভিন্ন সময়ে বিভিন্ন মানুষের নিষেধ থাকা সত্ত্বেও বেকু দিয়ে তাদের ফসলি জমি ভরাট করে জোরপূর্বক টাকা আদায় করে নেয়। এছাড়া এলাকার শিক্ষিত বেকার মানুষকে সরকারি চাকরি পাইয়ে দেবার কথা বলে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে প্রতারণা করে। এসব ঘটনায় নূরুজ্জামানের বিরুদ্ধে একাধিক মামলা ও অভিযোগ রয়েছে বলে জানা যায়।

এব্যাপারে জানতে চাইলে সোনারগাঁ থানার অফিসার্স ইনচার্জ হাফিজুর রহমান বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন