SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে এক ব্যাক্তির গলাকাটা লাশ উদ্ধার।

 



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেকের কাফুরদি এলাকায় নদী থেকে গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সকাল ৯ টায় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক কাফুরদি এলাকার স্থানীয় লোকজন নদীতে গলাকাটা একজন ব্যক্তির লাশ দেখতে পেয়ে সোনারগাঁ থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ও এলাকাবাসীর যৌথ সহয়তায় ঐ ব্যক্তির পরিচয় সনাক্ত করা হয়। মৃত ব্যক্তি বন্দর থানার লক্ষ্যারচর উত্তরপাড়া মদনগঞ্জ এলাকার মফিজুল ইসলামের ছেলে রাজীব হোসেন (৩০)। 

জানা গেছে, গত সোমবার ২৭ ডিসেম্বর রাজিব হোসেন তার অটোরিকশাটি নিয়ে প্রতিদিনের ন্যায় বের হয়। সারাদিন কাজ শেষে বাড়ি ফেরার কথা থাকলেও রাজিব সেদিন আর বাড়ি ফেরেনি।

তার পরিবারের সদস্যরা জানায়, বাড়ি ফেরার সময়- পেরিয়ে গেলে আমরা তার মোবাইল নাম্বারে কল দিলে ফোনটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পর কোথাও হদিস না পেয়ে রাজিবের বাবা মফিজুল ইসলাম বন্দর থানায় একটি জিডি করেন,যার নং ১২৪০।

এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণের ব্যবস্থা করেছেন। ধারনা করা হচ্ছে, অটোচালক রাজিবকে দু’এক দিন আগে হত্যা করে ব্রহ্মপুত্র নদে ফেলে গেছে দুর্বৃত্তরা। এ বিষয়ে মামলা প্রক্রিয়াধিন বলেও জানান ওসি হাফিজুর রহমান।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন