SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে নৌকা প্রতীকের প্রার্থীর ক্যাম্পে অগ্নিসংযোগ,প্রতিক পুরে ছাই।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসন্ন বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আল আমিন সরকারের নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা। রোববার রাতে উপজেলার দামোদরদী এলাকায় এ ঘটনা ঘটে। 

আগুনে ক্যাম্পে থাকা নৌকা প্রতীক পুড়িয়ে দেওয়া হয়। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা যায়, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদের নির্বাচনে দামোদরদী এলাকায় রোববার রাতে এ ক্যাম্পে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় প্রার্থীর বড় ভাই বাচ্চু সরকার বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এদিকে আওয়ামী লীগ প্রার্থী ও সমর্থকরা দাবি করছেন দুই স্বতন্ত্র প্রার্থী ও তার সমর্থকরা রাতের আধারে এ হামলা ও আগুনের ঘটনা ঘটিয়েছে।

এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী মাহাবুব হোসেন সরকার জানান, আমার জনপ্রিয়তা দেখে নৌকার সমর্থকরা রাতের আধারে তাদের ক্যাম্প পুড়িয়ে দিয়ে আমার সমর্থকদের পুলিশ দিয়ে হয়রানী করার চেষ্টা করছে। বিষয়টি সুষ্টুভাবে তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনার দাবি করেন তিনি।

অপর স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান ডা: আব্দুর রউফ জানান, রাতের আধারে কে বা কারা নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে। ঘটনার জন্য তার ছেলে ও সমর্থকদের উপর দায় চাপানো হচ্ছে। ঘটনাটির জন্য তীব্র নিন্দা জানান তিনি।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান , নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়ার ঘটনায় অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন