SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

বিজয় দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে এরফান হোসেন দীপ'র শ্রদ্ধা।

 



মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোবারক হোসেন স্মৃতি সংসদের পক্ষ থেকে কয়েক হাজার নেতা কর্মী নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেন পুত্র, মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

১৬ ডিসেম্বর বৃহস্পতিবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ফুলবাড়ি এলাকা থেকে মোগরাপাড়া চৌরাস্তা হয়ে শহীদ মজনু পার্কের বিজয় স্তম্ভ প্রদক্ষিণ করে হাজারো নেতাকর্মীদের নিয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন চত্বরে নির্মিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে  শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন করেন।

শ্রদ্ধাঞ্জলী জ্ঞাপন শেষে এরফান হোসেন দীপ বলেন, ১৬ ডিসেম্বর  মহান বিজয় দিবস। বিজয়ের ৫০ বছর পূর্ণ হলো আজ। দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী লড়াইয়ে লাখো প্রাণের বিনিময়ে ১৯৭১ সালের আজকের দিনে অর্জিত হয় আমাদের স্বাধীনতা,বাঙালি জাতির জীবনে সবচেয়ে গৌরবোজ্জ্বল অর্জনের স্মৃতিবিজড়িত দিন, দেশের স্বাধীনতার জন্য যে অকুতোভয় বীর সন্তানেরা জীবন উৎসর্গ করেছেন, কৃতজ্ঞ জাতি গভীর বেদনা ও পরম শ্রদ্ধায় স্মরণ করছি সেই মৃত্যুঞ্জয়ী বীর সন্তানদের।


জাতি আজ গভীর শ্রদ্ধা আর ভালোবাসার সাথে স্মরণ করবে সেইসব শহীদদের যাদের আত্মত্যাগের বিনিময়ে অর্জিত হয়েছে আমাদের প্রিয় স্বাধীনতা। স্মরণ করবে সেইসব বীর সেনানীদের যারা শোষণ-বঞ্চনার অবসান ঘটিয়ে অনাগত ভবিষ্যৎ প্রজন্মের জন্য একটি সুখী-সমৃদ্ধ বাংলাদেশ উপহার দেয়ার জন্য প্রাণের মায়া ত্যাগ করে লড়াইয়ে অবতীর্ণ হয়েছিলেন। যেসব নরনারীর সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে আমরা আজ স্বাধীন দেশের নাগরিক তাদের সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও শ্রদ্ধায় স্মরণ করছি।


বিজয় দিবসের বর্ণাঢ্য আনন্দ শোভাযাত্রায় ছাত্রলীগ, মোবারক হোসেন স্মৃতি সংসদ, যুবলীগ, শ্রমিকলীগ ও বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন