SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

ঠাকুরগাঁওয়ে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তার পুরস্কার পেলেন ডিবি পুলিশের এসআই নবিউল ।

                 


        


সুমনা সাথী : 

ঠাকুরগাঁও জেলা পুলিশের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তা হিসেবে পুরস্কৃত হয়েছেন জেলা ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নবিউল ইসলাম। অক্টোবর’২১ মাসে জেলায় মাদক উদ্ধারে শ্রেষ্ঠত্ব অর্জন করায় তাকে শ্রেষ্ট মাদক উদ্ধারকারি কর্মকর্তা হিসেবে পুরস্কৃত করা হয়।

আজ সোমবার (৮ নভেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা পর্যালোচনা সভায় আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তা ডিবি পুলিশের এসআই নবিউল ইসলামের হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মির্জা তারেক আহমেদ বেগ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোছা. সুলতানা রাজিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. মোসফেকুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ মো. তানভিরুল ইসলাম সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তা এসআই নবিউল ইসলাম জানান, ভালো কাজের স্বীকৃতি অবশ্যই গর্বের।আর জেলা পুলিশের কর্ণধার তথা জেলা পুলিশ সুপার স্যারের কাছ থেকে পুরস্কার গ্রহন করা তো গর্বের বিষয়। এর আগেও স্যারের কাছ থেকে পুরস্কৃত হয়েছি, আবারও পুরস্কৃত হলাম। পুরস্কৃত হওয়ায় কাজের আগ্রহ ও মনোবল দুটোই বেড়ে যায়-যার ফলশ্রুতিতে আজকের পুরস্কার। আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন স্যারের প্রতি, যার সুচিন্তিত বিবেচনায় আমি শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারি কর্মকর্তা হিসেবে নির্বাচিত হয়েছি।পাশাপাশি ধন্যবাদ জানাই জেলা ডিবি পুলিশ টিমকে, যাদের সার্বিক সহযোগিতায় আমি আজ পুরস্কৃত।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন