SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে জোরপূর্বক জমি দখল করে বহুতল ভবন নির্মাণের অভিযোগ।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা এলাকায়  ছোট বোন ও বোনের স্বামী কর্তৃক জোর পূর্বক বড় ভাইয়ের জায়গা জবরদখল করে বহুতল ভবন নির্মাণের  অভিযোগ উঠেছে। এঘটনায় ছোট বোন বেলজিয়াম প্রবাসী মোসাঃ সুলতানা আক্তার, তার স্বামী মোয়াজ্জেম হোসেন ও তাদের ভাড়া করা  মোঃ নূরু মিয়া, মোঃ রশিদ, এমদাদ সহ অজ্ঞাতনামা চার-পাঁচজনর  বিরুদ্ধে ভুক্তভোগী বড় ভাই বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ সূত্রে জানা যায়, সোনারগাঁ পৌরসভার গোয়ালদী মোড়ে এলাকায়, গোয়ালদী গ্রামের শফিকুল ইসলাম ভূঁইয়ার ছেলে মোঃ আতিকুর রহমান পৈত্রিক ওয়ারিশ সূত্রে ৭.৫০ শতাংশ সম্পত্তি প্রাপ্ত হয়ে উক্ত জায়গায় দোকানপাট ও বসতঘর নির্মাণ করে দীর্ঘদিন ধরে ভোগদখল করে আসছে।


আতিকুর রহমানের জায়গার পাশে তার বেলজিয়াম প্রবাসী ছোটবোন সুলতানা আক্তার অন্য এক ব্যক্তির কাছ থেকে সমপরিমাণ জমি ক্রয় করেন। ওই জায়গায় ভবন নির্মাণ করে। ওইসময় ভুক্তভোগী আতিকুর রহমানের ০.৭ শতাংশ জমি জোর পূর্বক অবৈধভাবে দখল করিয়ে ছোট বোন সুলতানা আক্তার বহুতল ভবন নির্মাণ শুরু করলে ভুক্তভোগী আতিউর রহমান প্রতিবাদ করেন। বাধার কোনো তোয়াক্কা না করে উল্টো সুলতানা আক্তার ও এর স্বামী মোয়াজ্জেম হোসেন ভাড়াটে লোকজন দিয়ে আতিকুর রহমানকে বিভিন্ন ধরনের ভয়-ভীতি দেখিয়ে সেখানে বহুতল ভবন নির্মাণ করেন।

শুধু জমি দখলের পর ভবন নির্মাণ করে ক্ষান্ত হননি তারা। গত রবিবার সকালে প্রবাসী ছোট বোন ও বোনের স্বামীর ভাড়া করা মোঃ নূরু মিয়া, মোঃ রশিদ, এমদাদ সহ অজ্ঞাতনামা চার-পাঁচজন আতিকুর রহমানের বসত বাড়িতে প্রবেশ করে জোরপূর্বক আবারও জায়গায় দখল করে সেখানে বাউন্ডারি নির্মাণ করতে চাইলে আতিউর রহমান বাধা প্রদান করে। এসময় মোঃ নূরু মিয়া, মোঃ রশিদ, এমদাদ সহ অজ্ঞাতনামারা ক্ষিপ্ত হয়ে ভুক্তভোগী আতিউর রহমানকে বিভিন্ন প্রকার ভয় ভীতি সহ খুন-জখমের হুমকি প্রদান করে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন