SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

ঠাকুরগাঁওয়ে চলাচলের রাস্তায় গায়ের জোরে রিং স্লাপ বসানোর অভিযোগ

 



সুমনা সাথীঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ১১ নং মোহাম্মদপুর ইউনিয়ন এর ২ নং ওয়ার্ড এর হরিনারায়ণপুর আদর্শ পাড়ায় এই ঘটনা ঘটে।স্থানীয় প্রতিবেশীরা জানান যে সিরাজুল ইসলাম একজন  দূর্দান্ত প্রকৃতির আইন অমান্যকারীর ব্যক্তি সে এই নিজের গায়ের জোরে চলাচলের রাস্তার মাঝখানে বাত-রুমের রিং স্লাপ বসিয়েছে যা আমাদের জন্য অনেক ঝুঁকি হয়ে ধারিয়েছে। 

স্থানীয়  বাসিন্দা অবিজান বেওয়া  বলেন আমার বসত বাড়ির চলাচলের রাস্তার উপর রিং স্লাপ পুতিতে থাকিলে আমি বাধা দিতে গেলে আমার উপর ক্ষিপ্ত হয়ে বিভিন্ন প্রকার হুমকি দিতে থাকে। এমন কি যদি কেহ বাধা প্রধান করিতে চেষ্টা করে তাহলে তাকে  প্রানে মারিয়া ফেলার হুমকি দেয়।তিনি আরো বলেন এই  রাস্তা আমার নিজস্ব ক্রয় করা জমির উপর। 

সরজমিনে গিয়ে দেখা যায় এই রাস্তার উপর দিয়ে প্রায় ১৫ থেকে ২০ টি  পরিবারের লোকজন যাতায়াত করে।

রাস্তায় রিং স্লাপ বসানোর ফলে চলাচলের মারাত্মক ক্ষতি সাধিত হয়েছে যার ফলে অনেক বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেতে পারে। 

এই বিষয়ে সিরাজুল ইসলাম এর সাথে কথা বললে তিনি বলেন, আমি ইচ্ছা করেই বসিয়েছি, 

তারা যখন এর আগে রাস্তায় রিং স্লাপ বসিয়েছে তখন তো আমি অভিযোগ করিনাই,আর এখন আমি বসানোর ফলে কি এমন হয়ে গেছে যে ক্ষতি হয়ে যাবে, যদি সরাতে হয় তাহলে তাদের টা সরালে আমারটাও সরিয়ে নিবো।তা নাহলে কি করবে করতে বলিয়েন।

এই বিষয়ে ইউপি সদস্য মুকুল কে বললে তিনি বলেন এই সিরাজুল ভালো মানুষ না এবং কারো কথা শুনে না। এর আগেও এই রাস্তার মাঝখানে গাছ লাগিয়ে রাস্তা বন্ধ করে দিয়েছিলো যা পরে প্রতিবেশীরা রাস্তার জমি কিনে নেয়। যার ফলে আমি আইনের আশ্রয় নিতে বলেছি। 

এই বিষয়ে ইউপি চেয়ারম্যান সোহাগের সাথে যোগাযোগ করা হলে তিনি বলে এমন কোনো অভিযোগ আমি পাইনি তবে অভিযোগ পেলে স্থানীয় ভাবে সমাধান করার চেষ্টা করবো। 

ঠাকুরগাঁও সদর থানার এস আই আবদুল বলেন , আমার কাছে অভিযোগ আছে যা তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন