SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়ে বিজয়ের মালা পরলেন যারা।

 


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার চার ইউপির দু’টিতে জয় পেয়েছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী। একটিতে লাঙ্গল ও একটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয় পেয়েছেন। রোববার (২৮ নভেম্বর) রাত সাড়ে ৯টায় ভোট গণনা শেষে এই তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ উর রহমান। এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলে ভোট গ্রহণ।

বেসরকারিভাবে ঘোষিত ফলাফল অনুযায়ী, উপজেলার সাদিপুর ও জামপুর ইউনিয়নে আওয়ামী লীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী যথাক্রমে মো. আব্দুর রশিদ মোল্লা ও হুমায়ুন কবির ভূঁইয়া বিজয়ী হয়েছেন। তবে শম্ভুপুরা ইউনিয়নে নৌকার প্রার্থী নাছির উদ্দিনকে হারিয়ে জাতীয় পার্টি সমর্থিত লাঙ্গলের প্রার্থী আব্দুর রউফ বিজয়ী হয়েছেন। নোয়াগাঁও ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সামসুল আলম বিজয়ী হয়েছেন। এই ইউপিতে নৌকা ও লাঙ্গলের প্রার্থীও প্রতিদ্বন্দ্বীতা করেছেন।

এদিকে এর আগে উপজেলার পিরোজপুর, কাঁচপুর, বারদী ও সনমান্দি ইউনিয়নে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় ওই চার ইউপিতে যথাক্রমে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, মোশারফ ওমর, লায়ন বাবুল ও জাহিদ হাসান জিন্নাহ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন