SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

পিরোজপুর ৬নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে মোরগ প্রতিকের মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলাম।

 


সোনারগাঁও উপজেলার পিরোজপুর ইউনিয়নের  ৬ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী রফিকুল ইসলামের মোরগ প্রতীকের বিশাল নির্বাচনী শোডাউন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ইউনিয়নের  ৬ নং ওয়ার্ডের ছয়হিস্যা গ্রামের জামে মসজিদ এলাকা থেকে তার কর্মী ও সমর্থকদের নিয়ে বিশাল নির্বাচনী মিছিল বের করে। মিছিলটি নির্বাচনী এলাকার বিভিন্ন রাস্তা-ঘাট, অলিগলি ও পাড়া মহল্লা প্রদক্ষিণ করে।

নির্বাচনী বিশাল মিছিলে নেতৃত্ব দেন তরুণ মেধাবী সৎ একনিষ্ঠ সমাজ সেবক  পিরোজপুর ইউনিয়নের  ৬ নং ওয়ার্ডের  মোরগ প্রতীকের মেম্বার  পদপ্রার্থী রফিকুল ইসলাম সরকার । এলাকার সর্বস্তরের ভোটারা এ উৎসব মুখর পরিবেশে মোড়ক মার্কার মিছিলে অংশ গ্রহন করেন।

এ সময় মোরগ মার্কার শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে ওয়ার্ডবাসি। বাড়ি বাড়ি থেকে শিশু কিশোর ও বৃদ্ধরা হাত নেড়ে বিজয়ের হাসি হেসে শুভেচ্ছা জানান মোরগ প্রতিকের পদপ্রার্থী রফিকুল ইসলামকে। মিছিলে অংশ গ্রহনকারি শত শত সমর্থক ও কর্মীরা বিভিন্ন রঙে ঠংগে সাজে। মোড়ক মার্কার ব্যানার পোস্টার উচিয়ে ধরে উৎসবে মাতে মিছিলে অংশ গ্রহনকারিরা। এ যেন বিজয়ের সুরে মেতেছে ভোটারগণ।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মোরগ প্রতীকের মেম্বার  পদপ্রার্থী রফিকুল ইসলাম , আলমগীর কবির ও এলাকায় মুরুব্বিগন । আলোচনা সভায় বক্তরা বলেন, আগামী ২৮ নভেম্বর  পিরোজপুর ইউনিয়নের  ৬ নং ওয়ার্ডের মোরগ মার্কার মেম্বার পদপ্রার্থী জয় লাভ করবেই ইনশাল্লাহ।কারো কোন হুমকি ধামকি ৬ নং ওয়ার্ডের বাসিন্দা ভয় করেনা করবেওনা।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন