SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে যুবকের গলা কাটা লাশ উদ্ধার

 


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুর সেনপাড়া গ্রামের একটি ফ্লাট থেকে গলাকাটা অবস্থায় শাকিল গাজী (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ( ২২ নভেম্বর) বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত শাকিল গাজী মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার মিতারা গ্রামের কামাল গাজীর ছেলে। সে কাচঁপুর সেনপাড়া এলাকার আব্দুর রহমান মুন্সির ভাড়াটিয়া।

নিহত শাকিল গাজীর স্ত্রী রাত্রী আক্তার জানান, তার স্বামী শাকিল গাজী গত ১৫ দিন আগে ঢাকার জুরাইন এলাকার সিফাত মিয়া ও সাব্বির আহামেদ নামের দু'জন বন্ধু নিয়ে কাচঁপুর সেনপাড়ার একটি ফ্লাট ভাড়া নিয়ে বসবাস করতো। তারা তিনজনই প্রায় সময় মাদক গ্রহণ করতো। তাই আমি আমার বাবার বাড়ি কুমিল্লায় থাকতাম। গত দু’দিন ধরে তার সাথে কোনো যোগাযোগ না করতে পেরে (আজ) সকালে বাসায় এসে দেখি রুমে তালা। তালাবন্ধ ঘর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। প্রতিবেশীর সহযোগিতায় তালা খুলে তার গলাকাটা লাশ দেখতে পাই।

এ ঘটনায় নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন