SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সাংবাদিক মোরশেদকে হত্যার হুমকি,থানায় অভিযোগ।

 


নিজস্ব সংবাদদাতা, পটিয়াঃ- চট্টগ্রামের পটিয়ায় সাংবাদিক মো.মোরশেদ আলমকে হত্যার হুমকি দিচ্ছেন অজ্ঞাত দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার রাতে হত্যার হুমকি পাওয়ার পর থেকে তিনি জীবন শঙ্কায় রয়েছেন।

এ ব্যাপারে পটিয়া থানায় তিনি লিখিত অভিযোগ করেছেন। হুমকিদাতাদের চিহ্নিত করে গ্রেফতারের দাবি জানিয়েছেন পটিয়ায় কর্মরত সাংবাদিকরা।

দৈনিক সকালের সময় পত্রিকার পটিয়া প্রতিনিধি মোরশেদ আলম থানায় লিখিত অভিযোগে উল্লেখ করেন,

বৃহস্পতিবার রাত ৯টার দিকে একটি নম্বর থেকে তার মোবাইলে কল আসে। মোহাম্মদ বোরহান পরিচয় দেওয়া অজ্ঞাত ব্যক্তি সংবাদ নিয়ে বাড়াবাড়ি না করতে অশ্লীল ভাষায় গালমন্দ করেন। অন্যথায় হত্যা করার হুমকি দেন। কোন নিউজের কারণে তাঁকে হুমকি দেওয়া হচ্ছে হুমকিদাতা তা উল্লেখ করেনি।

মোরশেদ আলম বলেন, সম্প্রতি সময়ে আমার বেশকিছু অনুসন্ধানী প্রতিবেদন পত্রিকায় প্রকাশিত হয়েছে। এ ছাড়া এলাকার কিশোরগ্যাং, মাদক ব্যবসা ও সন্ত্রাসীদের বিরুদ্ধে রিপোর্ট করেছি। ধারণা করছি কিশোরগ্যাংয়ের সদস্যরা এ হুমকি দিয়েছেন।

এ বিষয়ে পটিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, হুমকির বিষয়ে সাংবাদিক মোরশেদ আলম থানায় অভিযোগ করেছেন। সত্যতা তদন্ত করে দেখা হচ্ছে। হুমকিদাতাকে চিহ্নিত করে আইনের আওতায় আনার চেস্টা চলছে।


তাঃ- ১২-১১-২০২১ইংরেজী।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন