SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে তরুণীকে অপহরণ করে গণধর্ষণের পর হত্যা,গ্রেফতার-৩

 


চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থেকে লিমা আক্তার (১৭) নামে এক পোশাককর্মীকে অপহরণের পর নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামে নিয়ে এসে ধর্ষণ করে হত্যা করেছে। 

এ ঘটনায় মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে ওই তরুণীর পিতা বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, তিনি চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানার আমিন কলোনী এলাকার বাসিন্দা। তার মেয়ে লিমা আক্তার একটি পোশাক কারখানায় চাকরি করতো। গত ৯ অক্টোবর রাত ৯টায় কারখানা থেকে কাজ শেষে ফেরার পথে রুবি গেট এলাকা থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে পরের দিন বায়েজিদ বোস্তামী থানায় সাধারণ ডায়েরি করা হয়। 

পরে গত সোমবার রাত ১১টায় তার দূর সম্পর্কের ভাতিজা ওমর ফারুক লিমার বাবার মুঠোফোনে জানায়, তার মেয়েকে অপহরণ করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর গ্রামের সাগর মিয়ার ভাড়া বাড়িতে তৈয়ব হোসেন ও তার বন্ধুরা আটক করে জোরপূর্বক ধর্ষণ করেছে।

ধর্ষণের ফলে অতিরিক্ত রক্তক্ষরণ হলে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে নিলে চিকিৎসক লিমা আক্তারকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তৈয়ব হোসেন, তার দুই বন্ধু হাসান মিয়া ও আমজাদ হোসেন রায়হানকে গ্রেপ্তার করেছে। 

গ্রেপ্তারকৃত তৈয়ব হোসেন কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার বায়েরা গ্রামের জালাল মিয়ার ছেলে, হাসান একই এলাকার ভবানীপুর গ্রামের লাতু মিয়ার ছেলে এবং আমজাদ হোসেন রায়হান নোয়াখালীর হুগলি এলাকার মহিতুল্লার ছেলে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। পুলিশ প্রধান আসামিসহ তিনজনকে গ্রেপ্তার করে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন