SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

অপহরণের ৭ ঘণ্টা পর নিরাপদে মায়ের কোলে ফিরলো শিশু জবা।

 



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া মাজার এলাকা থেকে কাজের মেয়ে  ১৬ মাসের শিশুকে অপহরণ করার ৭ঘন্টা পর উদ্ধার করা হয়েছে৷ 

রবিবার (১২ সেপ্টেম্বর)  বিকেলে সাড়ে ৪ টার দিকে ২৫ দিন আগে নিয়োগ দেয়া কাজের মেয়ে শারমিন চাকরীজীবী দম্পতি এডভোকেট জহিরুল ও অধ্যাপক সালমার একমাত্র কন্যা জাফনাথ সাঈদা জবা (১৬ মাস) কে কৌশলে বাসা থেকে অপহরণ করে৷ অপহরণের বিষয়টি সোনারগাঁ থানা পুলিশ কে অবহিত করলে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম এর নির্দেশে উদ্ধার তৎপরতা চালায় সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান।


পুলিশসূত্রে জানা যায়, ৭ ঘণ্টা রুদ্ধশ্বাস অভিযানের পর মহাখালীর ফ্লাইওভারের নীচ থেকে অপহরণকারী শারমিন সহ উদ্ধার করা হয় ১৬ মাস বয়সী জবাকে। অপহরণকারী শারমিনের বাড়ি লালমনিরহাটে। তার মা রূপগঞ্জের তারাবো এলাকায় একটি ভাড়া বাসায় কাজ করতো৷ তিনি জানান, শারমিন এর আগে তেজগাঁও সাততলা বস্তিতে থাকতো। বস্তিতে গিয়ে অপহরণকারীর শারমিন সম্পর্কে তার অপরাধের চাঞ্চল্যকর তথ্য পায় পুলিশ। শারমিন ডান্ডি ইয়াবা গাঁজা নিয়মিত সেবন করে এবং খারাপ ছেলেদের সঙ্গে তার সখ্যতা। অনেক খোঁজাখুজির পর সেখানকার নাইটগার্ডের তথ্যমতে শারমিন কে তেজগাঁও-মহাখালী ফ্লাইওভারের নীচ থেকে শিশু জবাসহ উদ্ধার করে পুলিশ।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান জানান, সকল মা বাবার প্রতি অনুরোধ রইলো আপনারা আপনাদের সন্তানদের প্রতি আরোও যত্নবান হোন। বাসা বাড়িতে গৃহকর্মী নিয়োগের ক্ষেত্রে অবশ্যই তার পরিচয় যাচাই করে নিবেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন