SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

একের পর এক ছিনতাই -হত্যাকান্ড আতঙ্কে ব্যবসায়ী ও মুছাপুর ইউনিয়নবাসী।

 




সোনারগাঁ সময়ঃ : মাদকের ছড়াছড়ি, কিশোর গ্যাং গ্রুপের তান্ডব ব্যাপক ভয়াবহ, ছিনতাই, ডাকাতি সন্ত্রাসী কর্মকান্ড প্রতিদিনের রুটিন। মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা ও বাড়ি ঘর ভাঙচুরের ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহনে পুলিশ ব্যর্থ হওয়ার পর কিশোর গ্যাং গ্রুপ ইটভাটার মালিক মামুনকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতায়ের ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী নিরব ভূমিকায় অপরাধীরা ইটভাটার মালিক ব্যবসায়ী মোতালিবকে ছুরিকাঘাতে হত্যাকান্ডের ঘটনা ঘটিয়েছে বলে মুছাপুরবাসীর অভিযোগ। ব্যবসায়ী মোতালিবকে হত্যাকান্ডের ৬ দিনেও পুলিশ আসামিদের গ্রেপ্তার না করায় মুছাপুরবাসীর ক্ষোভ। একের পর এক অপরাধ কর্মকান্ডে সন্ত্রাসীদের এক অভয়ন্য নারায়নগঞ্জ বন্দরের মুছাপুর ইউনিয়ন। ইটভাটার মালিক মোতালিবকে হত্যা ও মামুনকে কুপিয়ে ছিনতায়ের ঘটনায় আসামিদের গ্রেপ্তারের দাবিতে মুছাপুর ইউনিয়নবাসী পৃথক পৃথক মানববন্ধন কর্মসূচী পালন করলেও পুলিশ অপরাধীদের গ্রেপ্তার না করায় আতঙ্কে ব্যবসায়ী ও মুছাপুর ইউনিয়নবাসী।

অনুসন্ধানে জানাগেছে, মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও তার পরিবারের ওপর সন্ত্রাসী হামলা ও বাড়ি ঘর ভাঙচুরের ঘটনায় আইনি ব্যবস্থা গ্রহনে ব্যর্থ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। দলীয় প্রভাবে পুলিশের নিরব ভূমিকায় অপরাধীরা নিরাপদ আশ্রয় বেচে নিয়েছে মুছাপুর ইউনিয়ন এলাকা। এই ইউনিয়ন এলাকায় দলীয় ভাবে পৃথক পৃথক ভাবে গড়ে তুলেছে কিশোর গ্যাং গ্রুপ। এসব কিশোর গ্যাং গ্রুপের মাধ্যমে নিয়ন্ত্রণ করা হচ্ছে ছিনতাই, অটো রিকশা চুরি, মাদক ব্যবসা। এর ধারাবাহিকতায় কিশোর গ্যাং গ্রুপের সদস্য ফয়সাল ও তাজুলের নেতৃত্বে গত ২৫ আগষ্ট দেউলী চৌরাপাড়া এলাকার ইটভাটার মালিক মামুনকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনিয়ে নিলেও হাসপাতালে মৃত্যুর সঙ্গে লড়ছেন আহত মামুন। এ ঘটনায় কিশোর গ্যাং গ্রুপের বিরুদ্ধে থানায় মামলা একটি হলেও এক সপ্তাহে আসামিদের গ্রেপ্তার না করায় গত ০৩ সেপ্টম্বর সকালে মদনপুর-মদনগঞ্জ সড়কের দাসেরগাঁ বাস স্ট্যান্ডে এক মানববন্ধন করে মুছাপুর ইউনিয়নের শতশত নারী-পূরুষ।

মুছাপুর শাঁসনেরবাগ গ্রামে জমির শতাংশ প্রতি ৩০ হাজার টাকা দালালি না দেওয়ায় ইটভাটার মালিক মোতালিব হোসেন (৫২)কে গত ৩১ আগষ্ট রাতে এশার নামাজের পর মসজিদের সামনে ছুরিকাঘাত করে হত্যা করেছে সন্ত্রাসী ইসমাইল হোসেন ইছা বাহিনী। এ হত্যাকান্ডের ঘটনায় ইছাসহ ৮ জনকে আসামি করে থানায় একটি মামলা হয়। হত্যাকান্ডের এক সপ্তাহ পুলিশ আসামিদের গ্রেপ্তার করছে না বলে এলাকাবাসী ও নিহত পরিবারের অভিযোগ।
সম্প্রতি মুছাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমান ও তার পরিবারের ওপর হামলা এবং বাড়িঘর ভাঙচুরের ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ গনমাধ্যমে আলোচনায় মুছাপুর। মুছারপুর ইউনিয়ন আওয়ামীলীগের দুই নেতা রিফুউজি ইসমাইল হোসেন ও কাদির মেম্বারের মাদক সেবন ভিডিও ভাইরালের পর রিফুউজি ইসমাইল হোসেনের নিয়ন্ত্রণে জুট ও চিড়ইপাড়া কলোনী মাদক ব্যবসা এবং কিশোর গ্যাং গ্রুপের প্রধান তরুণ সন্ত্রাসী শামীম, হত্যা মামলার আসামি হানিফা ও বেনসন সোবানকে লালন পালনসহ তার বিরুদ্ধে ধারাবাহিক সংবাদ প্রকাশের পর এক সাংবাদিকের ওপর হামলা আদালতে মিথ্যা মামলায় দ্বিতীয় দফায় আলোচনায় ছিলো মুছাপুর ইউনিয়ন রাজনৈতিক মাঠ। কিশোর গ্যাং ইটভাটার মালিক মামুনকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই ও মালিক ব্যবসায়ী মোতালিবকে ছুরিকাঘাতে হত্যাকান্ডের ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরব ভূমিকায় একের পর এক কর্মকান্ডে অপরাধী সন্ত্রাসীদের এক অভয়ন্য পরিনত হয়েছে নারায়নগঞ্জ বন্দরের মুছাপুর ইউনিয়ন।

ইটভাটার মালিক মোতালিব হোসেন হত্যা মামলার তদন্তকারি কর্মকার্তা কামতাল তদন্ত কেন্দ্রের এসআই আব্দুল কাশেম বলেন, হত্যাকান্ডের ঘটনা ঘটিয়ে আসামিরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে। তবে আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যহত রয়েছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন