SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির নির্বাচনি প্রচার প্রচারণা

 



সোনারগাঁও সংবাদদাতা 

আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে  চেয়ারম্যান পদপ্রার্থী  নৌকা প্রতিকের পক্ষে ভোট চেয়ে শত শত নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ করেছেন সাবেক জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি। 


বৃহস্পতিবার  বিকেলে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের  কালিগঞ্জ ৬ নং ওয়ার্ড এলাকায় এলাকার স্থানীয় মুরুব্বিগনদের নিয়ে দোকান ও বাড়ি বাড়ি গিয়ে নৌকার পক্ষে ভোট চেয়ে এ গণসংযোগ করেন তিনি।


গণসংযোগ কালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি সোহাগ রনি বলেন, বর্তমানের সরকার উন্নয়নের সরকার। মোগরাপাড়া ইউনিয়নবাসীদের দোয়া, সমর্থন এবং নৌকা প্রতীকে মনোনীত হলে মোগরাপাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে গড়ে তুলবো ।পাশাপাশি মোগরাপাড়া ইউনিয়ন থেকে মাদক নির্মূল করবো। তিনি আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়নের ধারাবাহিকতাকে অব্যাহত রাখতে সবাইকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানান এবং তিনি যাতে নৌকা প্রতীকে মনোনীত হন সে জন্য সবার দোয়া প্রার্থনা করেন।


এ সময় উপস্থিত ছিলেন এলাকায় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন সমাজ সেবক ছলিমুল্লা সরকার মানিক, এডভোকেট শাহাজাদা সরকার মানিক সহ অন্যান্য রাজনৈতিক ব্যাক্তিবর্গ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন