SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে প্রার্থী হচ্ছেন শেখ এনামূল হক বিদ্যুৎ।

 


 নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা বিশিষ্ট সাংবাদিক একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সোনারগাঁও থানা শাখার সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ। 

 শেখ এনামূল হক বিদ্যুৎ ইতিমধ্যে শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হয়ে ইউনিয়নের বিভিন্ন স্থানে গনসংযোগ শুরু করেছেন। জনসাধারণের কাছে গিয়ে তাদের সাথে কুশল বিনিময় করছেন এবং খোঁজ খবর নিচ্ছেন।স্থানীয় জনগণ ও তার সাথে ভালোমন্দ শেয়ার করছেন আপনজনের মতোই।

৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে অগ্রনী ভূমিকা পালনকারী রাজপথের সম্মুখ সারির ছাত্রনেতা শেখ এনামূল হক বিদ্যুৎ আগামী নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার ঘোষনা দেয়ার পর ইউনিয়ন ব্যাপি চলছে আনন্দের বন্যা।

উল্লেখ্য যে,শেখ এনামূল হক বিদ্যুৎ  আওয়ামী পরিবারের সন্তান। তার বাবা শেখ আব্দুজ জাহের দীর্ঘ সময় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন।

এরশাদ ও বিএনপি জামায়াত জোট সরকার পতন আন্দোলনে বিভিন্ন সভা সমাবেশ  ও মিছিলে শেখ এনামূল হক বিদ্যুৎ ছিলেন সম্মুখসারিতে।বিএনপি জামায়াত জোট সরকারের আমলে একাধিক মিথ্যা মামলার আসামী হয়ে পলাতক ছিলেন। 

শম্ভুপুরা ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মীরা ইতিমধ্যে তাকে সমর্থন দিয়েছেন।

শম্ভুপুরা ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা জানান,শেখ এনামূল হক বিদ্যুৎ আওয়ামী লীগের দু:সময়ের একজন সক্রিয় কর্মী। দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করার জন্য তিনি বিভিন্ন সময়ে ভূমিকা রেখেছেন,এখনো রাখছেন। দেশ ও দলের জন্য সে অন্তঃপ্রাণ। মৌলবাদীদের বিরুদ্ধে তার অবস্থান স্পষ্ট। 

শেখ এনামূল হক বিদ্যুৎ বলেন,দল আমাকে মনোনয়ন দিলে অবশ্যই আমি নির্বাচন করব।

স্থানীয় জনগণকে সংগে নিয়ে বিজয়ী হয়ে ইউনিয়ন উন্নয়ন কার্যক্রমে অংশ নিবো।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন