SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে অবৈধ ভাবে জমি দখলে বাদা দেয়ায় শ্লীলতাহানী-নগদ টাকা ও স্বর্ণালংকার লুট

 



নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়ী মজলিশ এলাকায় অবৈধ ভাবে জমি দখলে বাধা দিলে সামসুল হক সাফার পরিবারের উপর অতর্কীত ভাবে হামলা চালায় একই এলাকার নাজমুল বাহীনী।  

শনিবার ( ১৮ সেপ্টেম্বর)  সকাল ১১.৩০ টার দিকে উপজেলার  বাড়ি মজলিস  এলাকার লালা পাড়া গ্রামে সামসুল হক সাফার মেয়ে লাভলী আক্তার(৩০) শ্লীলতাহানী- হামলা সহ নগদ ২৫  হাজার টাকা স্বর্ণ অলংকার  লুট পাটের শিকার হন। 

এ ঘটনায় ভুক্তভোগী  সামসুল ইসলামের মেয়ে লাবলী আক্তার বাদী হয়ে সোনারগাঁও থানায় চার জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

অভিযুক্তরা হলেন,আলফাজ উদ্দিনের  ছেলে নাজমুল (৩০) ও মেয়ে সামিনা আক্তার(৪০),  আলফাজ  উদ্দিনের ঘর জামাই সহিদ(৫০)  আলফাজ উদ্দিনের  স্ত্রী রাসু বেগম(৬০)। 

ভুক্তভোগী  সামছুল ইসলাম সাফা মিয়া জনান, আমার পত্রিক সম্পত্তি মেপে সিমানা নির্ধারণ করে দিবে বলে স্থানীয় ইউপি মেম্বার ও স্থানীয় গণ্যমান্য ব্যাক্তীরা আসে এ সময় আমি ও আমার মেয়ে আমার ছোট ভাই  জমিতে গেলে স্থানীয় ইউপি  মানিক মেম্বারের উপস্থিতে  আমার ও আমার পরবারে উপর দেশিয় অস্ত্র সজ্জিত হয়ে  অতর্কিত ভাবে  হামলা চালায়। 

স্থানীয় সুত্রে জানাযায়, নাজমুল  হাসানের অত্যাচারে বাড়ি মজলিশ বাড়ি চিনিস, বন্দেরা, সাদিপুর সহ কয়েকটি  গ্রামের সাধারন মানুষ জিম্মি।এছাড়া তার নিয়ন্ত্রণে চলছে কিশোর গ্যাং সহ প্রকাশ্য মাদক ব্যাবসা। 

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ  মোহাম্মদ হাফিজুর রহমান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে ।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন