SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

এতিম ও পথশিশুদেরকে নিয়ে বিডি ক্লিন সোনারগাঁওয়ের ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন



সমাজের যে শ্রেণীর মানুষের চিত্ত বিনোদনের বিষয় কেউ ভাবে না সেই এতিম ও পথশিশুদের কে বিনোদন কেন্দ্রে ঘুরিয়ে পরিচ্ছন্ন মনমানসিকতার ২য় বর্ষপূর্তি উদযাপন করলো বিডি ক্লিন সোনারগাঁও নামে স্বেচ্ছাসেবী সংগঠন। 

শুক্রবার (৩রা সেপ্টেম্বর) সকাল ৯ টায় উপজেলার সোনারগাঁ পৌরসভার জামিয়া ইসলামীয়া এতিমখানার ১শত এতিম ও মোগরাপাড়া চৌরাস্তার ১২ জন পথশিশুসহ মোট ২ শত সদস্য নিয়ে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন (যাদুঘর) এর বিভিন্ন দর্শণীয় স্থান, প্রাচীন নিদর্শন ঘুরে তাদেরকে উন্নত খাবার পরিবেশনের মাধ্যমে ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে

বিডি ক্লিন সোনারগাঁওয়ের প্রধান দায়িত্বশীল (সমন্বয়ক) কামরুজ্জামান রানা জানান, আমরা স্বেচ্ছাসেবী হিসেবে কেক বা ফুল দিয়ে কোন উদযাপন নিরুৎসাহিত করতে বিডি ক্লিন সোনারগাঁওয়ের ৩য় বর্ষে পদার্পণের পুরো আয়োজনটি এতিম ও পথশিশুদের কে উৎসর্গ করেছি। সমাজের প্রতিটি স্তরে পরিচ্ছন্ন সোনারগাঁও গড়ার লক্ষ্যে পরিচ্ছন্নতার বার্তা ছড়িয়ে দিতে চাই। 

তিনি আরো জানান, বিডি ক্লিন সদস্যরা ২০১৯ সাল থেকে সোনারগাঁওয়ে রক্তদান, পরিচ্ছন্ন কার্যক্রম, সচেতনতা বৃদ্ধি, মানবিক সকল কাজের মাধ্যমে সোনারগাঁওয়ে একটি পরিচ্ছন্ন মনমানসিকতা সম্পন্ন আগামী প্রজন্ম তৈরিতে কাজ করে যাচ্ছে।  

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এই আয়োজনের পাশাপাশি প্র‍য়াত বিডি সদস্যদের জন্য দোয়া, বৃক্ষরোপণ, স্বেচ্ছায় রক্তদান করেন।

 এসময় উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা যুবলীগ নেতা সাজিদ মাহবুব, বিডি ক্লিন নারায়ণগঞ্জ জেলা সমন্বয়ক সৈয়দ ইকবাল মোহাম্মদ বিজয়, লজিস্টিক সমন্বয়ক এম এইচ হৃদয় প্রমুখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন