SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

মাথাকেটে আদালতে আসামিদের মামলা, বিপাকে পুলিশ

 



বন্দর(নারায়ণগঞ্জ) প্রতিনিধি: বন্দরে সাংকাদিকের ওপর হামলাকারি আসামিরা মাথা কেটে সাজনো আদালতের মামলায় ফের তদন্তে পুলিশ। হামলার ঘটনা এর আগে ধামা চাপা দিতে থানায় পাল্টা অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্তে মাথায় আঘাতের ঘটনায় হামলার শিকার ভূক্তভোগী ও তার পরিবার জড়িত প্রমান করতে পারেনি হামলাকারি হত্যা মামলার আসামি বেনসন সোবান, হানিফা ও ইসমাইল হোসেন। সাংবাদিক নূরুজ্জামান মোল্লা’র ওপর হামলার ঘটনার ৩  সন্ত্রাসীর  মধ্যে বেনসন সোবান বাদী হয়ে গত ১৯ আগষ্ট নারায়ণগঞ্জ আদালতে সাজানো একটি মামলা দায়ের করা হয়েছে।   গত ২৪ জুলাই রাতে মৃত্যু ব্যক্তির লাশ দেখে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চিড়ইপাড়া মসজিদের সামনে সাংবাদিক  নূরুজ্জামান মোল্লা’র ওপর হামলা করা হয়।

ঘটনার বিবরণে পূর্বের  তদন্তকারি অফিসার এসআই মোহাম্মদ আলী জানান,  দৈনিক মানবজমিন পত্রিকার সাংবাদিক, বন্দর প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি নূরুজ্জামান মোল্লা’র  ওপর হামলার ঘটনার সত্যতা প্রমানিত হয়েছে। চিড়ইপাড়া মাদকের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জের ধরে  গত ২৪ জুলাই রাতে যোগীপাড়া গ্রামের কাজী মোতালেব মেম্বারের লাশ দেখে মোটরসাইকেল যোগে কামতাল নিজ বাড়ি যাচ্ছিল। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের চিড়ইপাড়া মসজিদের সামনে পৌঁছালে পূর্বে  থেকে ওৎ পেতে থাকা বেনসন সোবান, হানিফা ও ইসমাইল হোসেন চলন্ত মোটরসাইকেলে হামলা চালায়। 

হামলাকারি তিনজনের  মধ্যে বেনসন সোবানকে রড দিয়ে মাথায় আঘাত করা হয় এই মর্মে থানায় একটি লিখিত পাল্টা অভিযোগটি শতশত গ্রামবাসীর উপস্থিতিতে তদন্তে মিথ্যা প্রমানিত হয়।

মসজিদের সামনে কোনো ঘটনা দেখতে পায়নি রাতে দোকান পাহাড়াদার বৃদ্ধ তাওলাদ হোসেন  তদন্তকালে উপস্থিত স্থানীয় ইউপি সদস্য আমিনুল বলেছিলো সোবানকে মাথায় আঘাতের ঘটনা পর দিন সকালে জানায় সোবান । কিন্তু কোনো ঘটনা দেখেন নি। তদন্তে ভিকটিম সোবানের মাথা কাটা, আঘাত নয়, তিনটি সেলাই।  

হামলাকারি আসামিদের মাথা কাটা  ঘটনা সাজানো প্রমানিত হলেও একই ঘটনায় দেখিয়ে  আদালতে দায়েরকৃত মামলা ফের তদন্তে হয়রানি ও পুলিশকে পড়তে হচ্ছে বিপাকে। আসামিদের    আদালতের মামলাটি তদন্ত করছেন  কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো.মাসুম রানা স্যার।

হামলাকারি আসামিদের  মধ্যে বেনসন সোবান মামলার  বাদী, মামলার স্বাক্ষী  হানিফা ও  ইসমাইল হোসেন। বেনসন সোবান ও হানিফা কামতাল গ্রামের দুধ বিক্রেতা ওসমান গনি হত্যা মামলার আসামি।  চিড়ইপাড়া কলোনীতে মাদক নিয়ন্ত্রণের অভিযোগ ইসমাইল হোসেনের বিরুদ্ধে। তার  বিরুদ্ধে থানায় মামলা আসামি, মামলা নং ২৪, তাং-১৯-০২-২০১৫ইং।   

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন