SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

পোল্ট্রির খাদ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি অযৌক্তিক...খোকন।

 



আর এইচ রাকিব, নারায়ণগঞ্জ ★
দফায় দফায় পোল্ট্রি খাদ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে অস্বাভাবিক মূল্য বৃদ্ধি অযৌক্তিক হিসেবে গণ্য করে প্রতিবাদ জানিয়েছে সোনারগাঁ পোল্ট্রি ডিলার এসোসিয়েশন । অবিলম্বে খাদ্যের দাম কমানোর দাবিতে জানান তারা।

মঙ্গলবার ( ২৪ আগস্ট ২০২১) বিকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা আল মদিনা টাওয়ারের সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবে সংবাদ সম্মেলনে  সোনারগাঁ পোল্ট্রি ডিলার এসোসিয়েশন সভাপতি জহিরুল ইসলাম খোকন সাংবাদিকদের এসব তথ্য নিশ্চিত করেন।
এসময় আরও  বলেন, এমনিতেই খামারিরা তাদের উৎপাদন মূল্য পাচ্ছেন না। আবার বাড়নো হয়েছে খাদ্যের দাম। করোনায় খামারিরা ক্ষতিগ্রস্ত হয়েছে। ফের বাড়ানো হয়েছে বস্তাপ্রতি ৫০ টাকা থেকে ৭৫ টাকা। এই অস্বাভাবিক দাম বৃদ্ধি“  এই মুহূর্তে খাদ্যের দাম বাড়ানো সম্পূর্ণ অযৌক্তিক। অপরদিকে করোনার লাগাম টানা যাচ্ছে না। পোল্ট্রির খাদ্যের দাম বৃদ্ধিতে সোনারগাঁ  পোল্ট্রি ডিলার এসোসিয়েশন  তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছে।”


এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পোল্ট্রি ডিলার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এনামূল হক রবিন, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, কোষাধক্ষ্য মোহাম্মদ হোসাইন, সহ নজরুল ইসলাম, নয়ন, নবীর হোসেন, বাদশা ,সোলাইমান,  আনিসুর রহমান, মামুনুর রশিদ, নাসির, মুক্তার হোসেন ভূঁইয়া প্রমুখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন