SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে সংবাদপত্র বিক্রেতা শাহজাহান ঢালীর ইন্তেকাল

 



ঢাকা সংবাদপত্র হকার্স সমবায় সমিতির শেয়ার হোল্ডার ও নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা এলাকায় সংবাদপত্র বিক্রেতা মো: শাহজাহান ঢালী (৬৮) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মঙ্গলবার বিকেল ৩ টায় ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ মেয়ে ও ১ ছেলেসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।


শাহজাহান ঢালী ডেমরা থানার সারুলিয়া ইউনিয়নের ৬৮ নং ওয়ার্ড স্টাফ কোয়াটার্র এলাকার বাসিন্দা। তার পিতার নাম মরহুম আলি আহম্মদ ঢালী। তিনি দীর্ঘদিন ধরে কাঁচপুর সেন্টার থেকে সংবাদপত্র নিয়ে সোনারগাঁওয়ে মোগড়াপাড়াসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। আজ মঙ্গলবার সন্ধ্যায় মরহুমের জানাজার নামাজ শেষে সারুলিয়ার সুকরশী কবরস্থানে লাশ দাফন করা হয়।


প্রবীন এই সংবাদপত্র বিক্রেতার মৃত্যুতে সোনারগাঁওয়ের সকল সাংবাদিক সংগঠনের সাংবাদিকসহ সোনারগাঁওয়ের সকল পত্রিকার পাঠক, সংবাদপত্র হকার্স সমিতির সভাপতি আব্দুল মান্নান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর ও কাঁচপুর সেন্টারের সুপারভাইজার সোহেল রহমান গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন