SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে হাজারো তরুনের প্রতিবাদী কন্ঠে ২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার দাবী




২০০৪ সালের ২১ শে আগস্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জনসমাবেশে বিএনপি-জামায়াত জোট সরকারের সন্ত্রাসী কর্তৃক ইতিহাসের বর্বরোচিত গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশ করেছে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী শাহ মোঃ সোহাগ রনি ।

শনিবার (২১শে আগস্ট) দুপুরে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে হাজারো নেতা কর্মী নিয়ে এ বিক্ষোভ কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশ করা হয়েছে।

বিক্ষোভ কর্মসূচী ও প্রতিবাদ সমাবেশে হাজী শাহ মোঃ সোহাগ রনি বলেন, ২০০৪ সালের ২১ শে আগস্ট তৎকালীন বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উপর নৃশংস গ্রেনেড হামলা ও আইভি রহমানসহ নিহত সকলের হত্যাকারীদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানাচ্ছি।

উল্লেখ্য, ১৭ বছর আগে এই দিনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তৎকালীন বিরোধীদলীয় নেতা শেখ হাসিনার সমাবেশে তৎকালীন বিএনপি-জামায়াত জোট সরকারের প্রতক্ষ্য মদদে গ্রেনেড হামলা চালানো হয়। হামলায় নিহত হন আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক আইভি রহমানসহ ২৪ জন। আহত হন শেখ হাসিনাসহ পাঁচ শতাধিক নেতা-কর্মী। মানুষের আর্তনাদ আর কাতর ছোটাছুটিতে তৈরি হয় এক বিভীষিকা। গোটা দেশ স্তব্ধ হয়ে পড়ে ওই হামলায়। আজ সেই ২১ আগস্ট, নৃশংস হত্যাযজ্ঞের ভয়াল বিভীষিকাময় দিন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন