SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে রাতের আধারে ফ্রি অক্সিজেন ব্যাংক সার্ভিস টিমের পোস্টার ছেঁড়ার অভিযোগ।



নারায়নগঞ্জের সোনারগাঁওয়ে "ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিমের" মোবাইল নাম্বার সম্বলিত সাটানো পোষ্টারগুলো ছিঁড়ে ফেলার অভিযোগ উঠেছে।শুক্রবার সকালে মোগরাপাড়া চৌরাস্তা বাসস্ট্যান্ড এলাকায় দেখে যায় বিভিন্ন দেয়ালে লাগানো পোস্টারগুলো কে বা কারা ছিঁড়ে রাস্তায় ফেলে রাখে।এর আগেও ফুটওভার ব্রিজের উপরে টানানো "ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিমের" মোবাইল নাম্বার সম্বলিত ব্যানার কেটে নিয়ে যায়।

 সোনারগাঁও উপজেলায় কভিড-১৯ রোগীদের জন্য "ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিম" তাদের কার্যক্রম শুরু করে ২৯ জুলাই থেকে,যা স্থানীয় জনগণের মাঝে ব্যাপক সাড়া ফেলে। দিন-রাত ২৪ ঘন্টা করোনা পজিটিভ মুমূর্ষু রোগীদের ফ্রী অক্সিজেন সেবা দিয়ে জীবন বাঁচিয়ে আসছে বাংলাদেশ আওয়ামী লীগের,তথ্য ও গবেষণা উপকমিটির সদস্য, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা এ এইচ এম মাসুদ দুলাল'র ফ্রী অক্সিজেন  ব্যাংক সার্ভিস টিম। আর এতেই গাজ্বালা করে উঠে কিছু কুচক্রী মহলের। 


উদ্দেশ্য প্রনোদিত ভাবেই রাতের আঁধারে দুর্বৃত্তদের দিয়ে টিম মেম্বারদের মোবাইল নাম্বার সম্বলিত সাটানো পোষ্টার ছিড়ে ফেলার দাবী করেন তারা। তারা বলেন, যেন আক্রান্ত রোগিরা সেবা পেতে ফোনে যোগাযোগ করতে না পারেন এবং ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিম সেবা দিতে বঞ্চিত হয় এ জন্যই এ কাজটি করেছে দুর্বৃত্তরা। আমরা আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছি,পোষ্টার ছিঁড়ে আমাদের থামানো যাবে না। তারা এই ন্যাক্কারজনক কাজের নিন্দা জানানোর পাশাপাশি আরও বলেন,ধন্যবাদ আপনাদের যারা রাতের আঁধারে আমাদের সাটানো পোষ্টার ছিড়ে আমাদের ফ্রী অক্সিজেন ব্যাংক সার্ভিস টিমের প্রচারণা আরো বাড়িয়ে দিয়েছেন। আমরা সঠিক পথে সঠিক কাজ করছি এটাই তার প্রমাণ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন