SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

বন্দরে কিশোর গ্যাং শামীমের বাড়ি থেকে অপহৃত রাজমিস্ত্রি সহকারি উদ্ধার, গ্রেপ্তার-১


 


বন্দর(নারায়ণগঞ্জ) প্রতিনিধি:  রংপুরের  বাপ্পি (১৭) নামে এক  রাজমিস্ত্রির সহকারিকে  মুক্তিপন দাবিতে বাড়িতে রাখার অভিযোগে সোমবার রাতে বন্দরের চিড়ইপাড়া এলাকার কিশোর গ্যাং গ্রুপের  শামীমের বাড়িতে যৌথ অভিযান চালায় সোনারগাঁ ও বন্দর থানা পুলিশ । এসময়  অপহৃত দিনমজুর বাপ্পি (১৭)কে উদ্ধার করে এবং অপহরণের সঙ্গে জড়িত থাকা অপরাধে  মুছা নামের একজনকে  গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে কিশোর গ্যাং গ্রুপের শামীম তার ৭-৮ জন সাঙ্গপাঙ্গ নিয়ে ওই বাড়ি থেকে ছিটকে পড়ে পালিয়ে গেছে। সন্ত্রাসী শামীম  উপজেলার ধামগড় ইউপির চিড়ইপাড়া মহজমপুর গ্রামের রফিকুল ইসলাম ওরফে কলি’র ছেলে। 
এ অপহরণের ঘটনায় অপহৃত কিশোর বাপ্পি’র বড় ভাই হাসানুর রহমান বাদিম হয়ে বন্দরের চিড়ইপাড়া এলাকার কিশোর গ্যাং গ্রুপ শামীমসহ ৬জনকে আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 
মামলার  বাদী বড় ভাই হাসানুর রহমান জানান, রাজমিস্ত্রি কাজের মজুরী পাওনা দেনা বিষয়ে চাচাতো ভাই বায়োজিদের  সঙ্গে অন্যান্যদের দেনা পাওনা সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে  সোমবার রাত ৭ টার দিকে  ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কাঁচপুর এসএস সিএনজি ফিলিং স্টেশনের সামনে থেকে  লাঙ্গলবন্দের কিশোর গ্যাং গ্রুপের শামীমের নেতৃত্বে মুছা, রাজু, শাওন,জিসান, ছাত্তার,আমার ছোট ভাই বাপ্পিকে পথরোধ করে এলোপাথারী ভাবে মারধর করে। পরে তাকে অপহরণ করে লাঙ্গলবন্দ  শামীমের বাড়িতে আটক করে রাখে। এ খবর পেয়ে সোনারগাঁ থানায় অপহরণের অভিযোগ দায়ের করলে পুলিশ দ্রুত উদ্ধার অভিযান চালিয়ে মুছাকে আটক করা হয়। পরে রাত ৭ টার দিকে আটক  মুছার স্বীকারোক্তিতে লাঙ্গলবন্দ শামীমের বাড়িতে অভিযান চালিয়ে আমার ভাইকে উদ্ধার করে দেয়।  
সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি)  হাফিজুর রহমান  বলেন,  রংপুর মিঠাপুকুরের বাপ্পি নামের এক কিশোরকে সোনারগাঁও থেকে অপহরণ করে তুলে নিয়ে একটি সংঘবদ্ধ চক্র। পরে  মোবাইল প্রযুক্তি ব্যবহার ও আটককৃত ব্যক্তির স্বীকারোক্তিতে বন্দর থানা পুলিশের সহায়তায়    পাশ্ববতর্ী বন্দর উপজেলার চিরোইপাড়া মহজমপুর নামক স্থানে অবস্থান নিশ্চিত হয়ে ওই এলাকার  শামীম নামে এক কথিত সাংবাদিকের বাড়িতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে সাঙ্গপাঙ্গ নিয়ে শামীম বাড়ি  থেকে পালিয়ে গেছে।
অপহৃত দিনমজুর বাপ্পি রংপুর জেলার মিঠাপুকুর থানার রানীপুকুর গ্রামের  মোস্তাফিজুর রহমানের ছেলে। ভিকটিম বাপ্পি কাঁচপুর বেহাকৈর এলাকার নির্মাণাধীন বিল্ডিংয়ের রাজমিস্ত্রি সহকারি দিনমজুর।
বন্দর থানা সূত্রে জানাগেছে,  চিড়ইপাড়া মহজমপুর গ্রামের রফিকুল ইসলাম কুলি’র ছেলে। তার  বিরুদ্ধে চিড়ইপাড়া গ্রামের রুমা আক্তার নামে এক গৃহবধূ  ও নূরুজ্জামান মোল্লা নামে এক ব্যবসায়ী পৃথক দুইটি চাঁদাবাজির ঘটনায়  কোর্ট পিটিশন মামালা  দায়ের করেন। চাঁদার দাবিতে  বালু ভরাট কাজে বাধা ও ড্রেজার শ্রমিকদের মারধরের ঘটনায় এক ব্যবসায়ী বন্দর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগটি  পুলিশের কাছে তদন্তাধীন। 

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন