SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

নিজস্ব অর্থায়নে কাঠের সেতু নির্মাণ করে দিলেন ইঞ্জিঃ মাসুম

 


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গোলাবাড়ী খালে নিজস্ব অর্থায়নে কাঠের সেতু নির্মান করে দিলেন পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার  মাসুদুর রহমান মাসুম।সেতুটি নির্মানের ফলে ওই এলাকার প্রায় ৬ হাজার মানুষের দুর্ভোগ কমেছে।


স্থানীয় এলাকাবাসী জানায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গোলাবাড়ী খালের ভাঙ্গা সেতু দিয়ে জীবনের ঝুকি নিয়ে দীর্ঘদিন ধরে কয়েক গ্রামের ৬ হাজার মানুষ পারাপার হতেন। ভাঙ্গা সেতু দিয়ে পারাপার হতে গিয়ে অনেকেই পড়ে গিয়ে আহত হয়েছেন। সাধারন মানুষের দুর্ভোগ কমাতে স্থানীয় চেয়ারম্যান সেতুটি কাঠ দিয়ে সংস্কার করে দেন।ভাঙ্গা সেতু দিয়ে চলাচল করতে অনেক অসুবিধা হতো। সেতুটি নতুন করে কাঠ দিয়ে তৈরি করে দেওয়ায় হাজারো মানুষের চলাচলের কষ্ট কমেছে।


ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদর রহমান মাসুম বলেন, দীর্ঘদিন ধরে পিরোজপুর ইউনিয়নের পশ্চিমপাড়া গোলাবাড়ী খালে সেতু না থাকায় চলাচলের জন্য দুর্ভোগ পোহাতে হতো। বাশের সাঁকো কয়েক দিন পরই ভেঙ্গে গিয়ে অনেকে দূর্ঘটনার আহত হয়েছে বলে আমি শুনেছি। তাই এলাকাবাসীর দাবির প্রেক্ষিতে কাঠের সেতু নির্মান করে দেওয়া হয়েছে। আশা করি প্রায় ৬ হাজার মানুষের দুর্ভোগ লাঘব হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন