SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে এক শিক্ষকের আকস্মিক মৃত্যু।


নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে সারমিন মোস্তারি সুমি (৩৪) নামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষকের আকশ্মিক মৃত্যু হয়েছে।

সোমবার সকালে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতলে নেওয়ার পর চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

সুমির বাবা অবসরপ্রাপ্ত নরকারি কর্মকর্তা হাজি মো. শামসুল ইসলাম জানান, রোববার রাতে হঠাৎ করে প্রচণ্ড পেট ব্যথা শুরু হয় তার।

রাতে এক চিকিৎসকের পরামর্শে ব্যথা কমার ওষুধ খাওয়ানো হলে কিছুটা সুস্থ অনুভব করলেও সকালে আবার পেটে তীব্র ব্যাথা অনুভব করেন স্কুল শিক্ষিকা সারমিন মোস্তারি সুমি।

সোমবার সকালে তার পেটে প্রচণ্ড ব্যথা শুরু হলে পরিবারের লোকজন তাকে নিয়ে ২০০ শয্যাবিশিষ্ট নারায়ণগঞ্জের সরকারি ভিক্টোরিয়া হাসপাতালে নিয়ে যান।

সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন বলে জানান জরুরি বিভাগের চিকিৎসা কর্মী মো. সাউথ।চিকিৎসক আরও জানান, রাস্তায়ই শিক্ষিকার মৃত্যু হয়েছে।

তার বাড়ি ও কর্মস্থল সোনারগাঁও হলেও দীর্ঘদিন ধরে তিনি পরিবারের সঙ্গে বন্দরের রেলিবাগান এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।

সুমির বাবা হাজি মো. শামসুল ইসলাম জানান, সোনারগাঁওয়ের ভাগলপুর গ্রামে অবস্থিত ঐতিহ্যবাহী মসজিদ পাঁচপীর দরগাহ প্রাঙ্গণে বাদ আসর জানাজা শেষে নিজ গ্রামের করবস্থানে তাকে দাফন করা হবে।

শিক্ষিকা সারমিন মোস্তারি সুমির আকস্মিক এ মৃত্যুর খবরে মঙ্গলেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ছাড়াও সোনাগাঁওয়ে শোকের ছায়া নেমে আসে।

উল্লেখ্য, সারমিন মোস্তারি সুমি দৈনিক যুগান্তরের সিনিয়ার সাব-এডিটর এম এম সালাহউদ্দিনের খালা হন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন