SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে লকডাউনের দ্বিতীয় দিনে কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন।



কঠোর লকডাউনে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখায়,ও অকারনে রাস্তায় বের হওয়ায় ১২ জনকে ৭৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

আজ শুক্রবার লকডাউন অমান্য করায় উপজেলার কয়েকটি স্থানে ১২ জন কে ৭৯০০ টাকা জরিমানা করেছেন বলে জানিয়েছেন। উপজেলা প্রশাসন। 

বিকেল ৫টা পর্যন্ত মাছ বাজার খোলা রাখার নির্দেশনা দেওয়া হলে তা অমান্য করে দোকান খোলা রাখায় কয়েকজনকে জরিমানা করা হয় এবং কয়েকজন পালিয়ে যায়।এবং কোন কারন ছাড়াই কিছু মানুষ লকডাউন দেখতে রাস্তায় বের হয়ে জরিমানা গুনেন।

 সরকার ঘোষিত লকডাউনে সর্বাত্মক দায়িত্ব পালন করছেন উপজেলা প্রশাসন।সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মোঃ হাফিজুর রহমান উপজেলার বিভিন্ন রাস্তায় চেকপোস্ট বসিয়ে কারনে অকারণ গাড়ী নিয়ে রাস্তা বের হলে তাদের থামিয়ে প্রয়োজনীয় কারন না দেখাতে পারলে নিচ্ছেন তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা।


সোনারগাঁ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ পলাশ কুমার সাহ জানিয়েছেন আজকে ৩৭ জন করোনা আক্রান্ত হয়েছেন।উপজেলা বাসীকে প্রাণ বাঁচাতে সাবধানতা অবলম্বন করতে হবে। ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছে করোনা রোগী সংখ্যা। নিজেকে নিজে দায়িত্ব বোধ থেকে নিরাপদ থাকতে হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন