SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে রাতের আধারে ত্রাণ নিয়ে মানুষের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনি



আর এইচ রাকিব, নারায়ণগঞ্জঃ
সরকার নির্দেশিত লকডাউন চলমান করোনা ভাইরাসের প্রভাবে নারায়ণগঞ্জ সোনারগাঁ  উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের অসহায় মানুষের দুয়ারে দুয়ারে রাতের আধারে ব্যক্তিগত খাদ্য সহায়তা নিয়ে হাজির হচ্ছেন সাবেক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও মোগরাপাড় ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী,হাজ্বী শাহ্ মোঃ সোহাগ রনি।

এছাড়া ইউনিয়নের যেসব প্রবাসীর পরিবার কষ্টের মধ্যে জীবন যাপন করলেও লোক লজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারেনি তারাও সামাজিক যোগাযোগ মাধ্যমে চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির ঘোষণা পেয়ে তাকে অবগত করায় গোপনে এসব প্রবাসীদের পরিবারকে খাদ্য সামগ্রী দিয়ে আসছেন তিনি।

এ দুঃসময়ে  চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনির হাত থেকে খাদ্য সহায়তা পেয়ে এসব মানুষগুলো খুশি।সেই সঙ্গে মুখে কৃতজ্ঞতার হাসি।


মোগরাপাড়া  ইউনিয়নের বিভিন্ন গ্রামে,পাড়া-মহল্লায় এসব ত্রান সামগ্রী বিতরণ করেন চেয়ারম্যান প্রার্থী।

ইউনিয়নের সর্বত্র পৌছাতে রাত-দিন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন জনপ্রিয় এই প্রার্থী।

ত্রাণ বিতরণ কালে ইউপি চেয়ারম্যান প্রার্থী  শাহ্ মোঃ সোহাগ রনি বলেন,করোনায় আতঙ্ক নয় সচেতন হোন, সরকারের বিধি নিষেধ মেনে চলার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, আপনারা ঘরে থাকুন, আমি ত্রাণ নিয়ে পর্যাক্রমে আপনাদের দুয়ারে হাজির হব। নিম্ন মধ্যেবিত্ত পরিবার গুলো লোক লজ্জা কাউকে কিছু বলতে পারতেছেন না দয়া করে আমাকে sms করে বা ফোন করে বলতে পারেন কথা দিলাম আমার ব্যক্তিগত পক্ষ থেকে আমি নিজেই কোন রকম ছবি তুলা ছাড়া পরিচয় গোপন রেখেই আপনাদের কাছে খাদ্য সামগী নিয়ে পৌছে যাবো।আমার সামর্থ অনুযায়ী সামনেও ত্রান বিতরন অব্যাহত থাকবে।


বিষয়টিকে সাধুবাদ জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রবাসী,সাধারণ মানুষ ও নিজদলীয় ছাড়াও বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা চেয়ারম্যান প্রার্থী সোহাগ রনিকে ধন্যবাদ জানান।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন