SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সবাই স্বাস্থ্যবিধি মেনে ঈদ-উল আযহা উদযাপন করি-এরফান হোসেন দীপ

 



মোঃ মিঠু আহমেদঃ

ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ। ঈদ আসে ভুলিয়ে দিতে সকল বিবাদ দ্বন্দ্ব। ঈদে সবার জীবন হোক দীপ্তময়। পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে সোনারগাঁওবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন- “নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ বীর মুক্তিযোদ্ধা মরহুম মোবারক হোসেন পুত্র, মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ ।

শুভেচ্ছা বার্তায় তিনি জানিয়েছেন, বছর ঘুরে আবার এলো পবিত্র ঈদুল আযহা মানে আত্মার পরিশুদ্ধি, ধনী-গরিব, উঁচু-নিচু সব ভেদাভেদ ভুলে গিয়ে সৌহার্দ্য ও সংহতি প্রকাশের উদার উৎসব।

সকল মুসলিমদের ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসছে পবিত্র ঈদুল আযহা।

আমি সকল মুসলমানদের পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। বিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা মহামারিতে অন্ধকার কাটিয়ে সকল মুসলমান পরিবারের মাঝে আনন্দ বয়ে আনবে।

শুভেচ্ছা বার্তায় তিনি আরও জানিয়েছেন, ত্যাগের এ মহিমায় উদ্ভাসিত হোক প্রতিটি মুমিনের জীবন।

ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যানে আত্মনিয়োগ করাসহ বিশ্বব্যাপি প্রাণঘাতী করোনা মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রাখি, স্বাস্থ্যবিধি মেনে চলি ও মহান আল্লাহ্‌ সুবহানাহু ওয়া তা’আলার রহমতে ঈদুল আযহা উৎযাপন করি। এই হোক আমাদের দীপ্ত শপথ।

ঈদের এ আনন্দের মুহূর্তে আবেদন ঈদ যেহেতু আনন্দ ও উৎসবের। আপনার বাড়ির পাশে অসহায় গরীব মানুষটিকেও এ আনন্দ উৎসবে শরীক করুন।

আপনার সামান্য সহানুভূতি প্রতিবেশীকে অনেক আনন্দ উপহার দিতে পারে। সবার জন্য রইল ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন