SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

নরসিংদী সড়ক দুর্ঘটনায় সোনারগাঁয়ের ২ ব্যবসায়ী সহ নিহত-৩



নরসিংদীতে লটকন ফল কিনতে গিয়ে সড়ক দূর্ঘটনার সোনারগাঁয়ের দুই ব্যবসায়ী ও এক পিকআপ ভ্যান চালক নিহত ও আহত হয়েছে আরো দুইজন।

খবর পেয়ে নরসিংদী হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়ে নিহতদের লাশ করে নরসিংদী জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

 নিহতরা হলেনঃ সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের মৃত নাজিমউদ্দিনের ছেলে সাহাবুদ্দিন, একই এলাকার কমল উদ্দিনের ছেলে মতি মিয়া ও বাড়ি মজলিশ গ্রামের হান্নান মিয়ার ছেলে পিকআপ ভ্যান চালক আবির।

জানা যায় , উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের ৪ জন ও বাড়ি মজলিশ গ্রামের একজন পিকআপ ভ্যান  চালক নরসিংদী এলাকায় লটকন ফল কেনার উদ্দেশ্যে ভোরে মোগরাপাড়া চৌরাস্তা থেকে রওয়ানা দেন। সকাল ৭টার দিকে নরসিংদী চিরমারী এলাকায় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে পিকআপভ্যানটি ধুমরে মুচরে যায়। এসময় পিকাপ ভ্যানের সামনে থাকা সাহাবুদ্দিন, মো. মতি ও চালক আবির ঘটনাস্থলে নিহত হন।

 এসময় পিকআপের পিছনে থাকা ছোটসাদিপুর গ্রামের হাবিবুল্লাহ ও হিরন মারাত্মক আহত হন।

 খবর পেয়ে নরসংদী হাইওয়ে পুলিশ আহতদের উদ্ধার করে নরসিংদী হাসপাতালে প্রেরণ করে ও নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তেরর জন্য জেলা মর্গে পাঠায়।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন