SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ছিনতাইকারী জনির অত্যাচারে অতিষ্ঠ গ্রামবাসী।

 



সোনারগাঁ প্রতিনিধি : সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের বাড়িমজলিশ, বাড়িচিনিশ, সাদিপুর, বন্দেরা ও হাবিবপুর গ্রামে স্থানীয় প্রভাবশালীদের নাম ভাঙ্গিয়ে ছিনতাই, চাঁদাবাজি মাদক ব্যবসা নারী দিয়ে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা করে থাকেন হাবিবপুর এলাকার ভাড়াটিয়া মৃত আইসক্রিম বিক্রেতার  ছেলে জনি। আট দশজনের একটি সক্রিয় সন্ত্রাসী বাহিনী তৈরি করেছেন জনি।

তার নেতৃত্বে বাড়ি মজলিস ও আশেপাশের এলাকায় ছিনতাই চুরি মাদক ব্যবসা ও দেহ ব্যবসা পরিচালনা করেন।


গত ১৫ দিন আগে ফ্রেশ ইকোনমিক জোনের শ্রমিক সবুজকে মোগরাপাড়া  চৌরাস্তা থেকে ধরে নিয়ে এসে রাজিয়া প্লাজার পিছনে এনে মারধর করে তার তার ২০ হাজার টাকার মোবাইল ও নগদ ৮ হাজার টাকা সহ তার প্রয়োজনীয় আইডি কার্ড ও কাগজপত্র ছিনতাই করে নিয়ে যায়। 


ছিনতাইকারী জনি গত মঙ্গলবার ৮ জুন সকাল দশটার দিকে পৌরসভার এলাকার নোয়াইল গ্রামের জুঁই নামের এক মেয়ের সহায়তায় নোয়াখালীর পারভেজ নামের এক ছেলের সাথে পরকীয়ার নাটক করে বিভিন্ন সময় তার থেকে বিপুল অঙ্কের টাকা হাতিয়ে নেন। জুঁইকে দিয়ে জনি মিথ্যা নাটক সাজিয়ে নোয়াখালীর পারভেজকে বিয়ের প্রলোভনে ডেকে নিয়ে এসে মারধর করে তার থেকে ১৫ হাজার ৭০০ টাকা ছিনিয়ে নেয়। এ বিষয়ে থানায় ভুক্তভোগী পারভেজ লিখিত অভিযোগ জানান।


অদৃশ্য কারণে ছিনতাইকারী জনি পার পেয়ে যাচ্ছেন।

তাই বাড়িমজলিশ ও তার আশেপাশের এলাকার সাধারণ মানুষ জনি ছিনতাই কারীর  হাত থেকে মুক্তি পেতে স্থানীয় প্রশাসনের সুদৃষ্টি কামনা করছেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন