SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সাংবাদিক ফারুকুল ইসলামের ৪২তম জম্মদিন পালিত।



১৯ জুন শনিবার সন্ধ্যায় জাঁকজমক পূর্ণ বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে আল-মদিনা টাওয়ারে সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের হলরুমে কেক কেটে জন্মদিন পালন করা হয়।

সাংবাদিক ফারুকুল ইসলাম,নারায়ণগঞ্জ-সোনারগাঁ ও দেশবাসীর কাছে তার চলমান জীবনে সুখশান্তি, সমৃদ্ধির জন্য দোয়া চেয়েছেন। এছাড়া সাংবাদিকতায় নিজেকে একজন ক্ষুদ্র কলমযোদ্ধা, শিক্ষানবিশ ছাত্র হিসেবে তুলে ধরেন। এবং বলেন বর্তমান সময়ে সাংবাদিকতা একটি ঝুঁকিপূর্ণ পেশা,এই পেশায় নিবেদিতরা অন্যায়ের বিরুদ্ধে সত্য ও ন্যায় প্রতিষ্ঠায় সমাজ পরিবর্তনের একেকজন বীর সেনা। তিনি কলম সৈনিক হিসেবে সাংবাদিকদের অধিকার আদায়ে সামনে থেকে লড়াইয়ে তৎপর। এবং দেশ ও দশের সেবায় নিজেকে বিলিয়ে দেবার অঙ্গীকার ব্যাক্ত করেন।

সাংবাদিক ফারুকুল ইসলাম সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন।সে সোনারগাঁও উপজেলার বাড়ি-চিনিষ এলাকায় স্থায়ী ভাবে বসবাস করছেন।

সে বর্তমানে জাতীয় পত্রিকা দৈনিক ঢাকা প্রতিদিন এর সোনারগাঁও উপজেলা প্রতিনিধি

এবং সোনারগাঁও জার্ণালিষ্ট ক্লাবের সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

তার জন্মদিনে শুভেচ্ছা জানাতে উপস্থিত ছিলেন,সোনারগাঁও জার্নালিষ্ট ক্লাবের সভাপতি শেখ এনামূল হক বিদ্যুৎ,সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সাধারণ সম্পাদক শওকত ওসমান সরকার রিপন, যুগ্ম সম্পাদক মোঃ রাকিবুল হাসান,সাংগঠনিক সম্পাদক মোঃ আক্তার হোসেন,অর্থ ও দপ্তর সম্পাদক নূরমোহাম্মদ সুজন,সদস্য মোঃ মনির হোসেন,মোঃসোহাগ মিয়া,মামুন,পারভেজ ও মিঠু,সজীব। আরো উপস্থিত ছিলেন সোনারগাঁও থানার পুলিশ পরিদর্শক মোঃ আরিফ হাওলাদার ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ-প্রচার সম্পাদক রিদুয়ানুল ইসলাম।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন