SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় বৃদ্ধার মৃত্যু।



নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় রাস্তা পারাপারের সময় রিনা রানী (৬৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে ও আহত হয়েছে বাসন্তী রানী (৬০) নামের আরেক বৃদ্ধা।

স্থানীয়রা আহত বৃদ্ধাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।খবর পেয়ে তালতলা পুলিশ ফাঁড়ি ও কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত বৃদ্ধার লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছেন।

বুধবার(২৯ জুন) দুপুরে মদনপুর টু জয়দেবপুর সড়কের জামপুর মরিচটেক এলাকার বি আর স্পিনিং মিলের সামনে রাস্তা পারাপারের সময় একটি পিকআপ ভ্যান তাদের চাপা দিলে ঘটনাস্থলে মিনা রানী(৬৫) মৃত্যু হয় এবং বাসন্তী রানী (৬০) নামের আরেক বৃদ্ধা গুরুত্বরত আহত হয় ।

নিহত মিনা রানী উপজেলার জামপুর ইউনিয়নের  মরিচটেক এলাকার মৃত সুনীল চন্দ্র বিশ্বাসের স্ত্রী ও আহত বাসন্তী রানী একই এলাকার জীবন চন্দ্র বিশ্বাসের স্ত্রী।

জামপুর তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল হোসেন জানান, মঙ্গলবার দুপুর ২টার দিকে মরিচটেক এলাকার মিনা রানী ও বাসন্তী রানী নামের ২ জন বৃদ্ধা মদনপুর টু জয়দেবপুর এশিয়ান হাইওয়ে রাস্তা পারাপার হবার সময় বি আর স্পিনিং মিলের সামনে ঢাকা থেকে আসা ঢাকা (মেট্রো-ট- ২২-০১৩৫) মাছের খাবার পন্যবাহী একটি পিকআপ ভ্যান  তাদের চাপা দিলে ঘটনাস্থলে রিনা রানী মারা যান এসময় তার সাথে থাকা বাসন্তী রানী মারাত্মক আহত হোন। 

খবর পেয়ে আমরা স্থানীয় লোকের সহায়তায় আহত বাসন্তী রানীকে মারাত্মক আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। এদিকে খবর পেয়ে কাঁচপুর হাইওয়ে পুলিশ নিহত রিনা রানীর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন