SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে বিডি ক্লিনের পরিচ্ছন্ন ও সচেতনতা বৃদ্ধির কার্যক্রম

 



"পরিচ্ছন্নতা শুরু হোক আমার থেকে'' এই প্রতিপাদ্যকে সামনে রেখে একদল তরুণ নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলাকে পরিচ্ছন্ন করার লক্ষ্যে সচেতনতা বৃদ্ধি ও পরিচ্ছন্ন কার্যক্রম পরিচালনা করেছেন।

সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার (১৮ জুন) সকাল ৯ টায় উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনা শিল্পনগরী স্কুল ও কলেজ মাঠে এই কার্যক্রমে বিডি ক্লিন সোনারগাঁওয়ের শতাধিক স্বেচ্ছাসেবী অংশ গ্রহণ করেন।

বিডি ক্লিনের পরিচ্ছন্নতার কার্যক্রমে স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করেন সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসিফ আহমেদ আনিস ও যুবলীগ নেতা সাজিদ মাহবুব। আনিস বলেন, একটি পরিচ্ছন্ন বাংলাদেশের স্বপ্ন আমরা একজন সুনাগরিকের দায়িত্বগুলো যথাযথ পালন করার মাধ্যমেই বাস্তবে রুপ দিতে পারি। উপজেলা ছাত্রলীগ পরিচ্ছন্ন সোনারগাঁও গড়তে সবসময় বিডি ক্লিনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবে। 

স্বেচ্ছাসেবীরা মেঘনা শিল্পনগরী স্কুল মাঠের চারপাশের সড়ক পরিচ্ছন্ন করে আশপাশের স্থানীয় দোকানদার ও এলাকাবাসীকে পরিচ্ছন্নতার বার্তা পৌছে দেন।

এসময় আরো স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের মধ্যে উপস্থিত ছিলেন, কামাল ভান্ডারী, সারোয়ার সিদ্দিক, তালহা হক প্রধান, ইব্রাহিম খলিলুল্লাহ প্রদীপ সহ আরো অনেকে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন