SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে তিন হত্যা মামলার মূলহোতা আলাউদ্দিন গ্রেফতার

 


নারায়নগঞ্জের সোনারগাঁয়ে আলোচিত তিন হত্যা মামলার মূলহোতা আসামী আলাউদ্দিনকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা সিআইডি পুলিশ। 

 সােমবার(১৪ জুন) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ জেলা সদর থেকে তাকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে সিআইডি'র তদন্তকারী কর্মকর্তা মােঃ তাহের। 

তিনি জানান, সােনারগাঁ উপজেলার পিরােজপুর ইউনয়নের নয়াগাঁও গ্রামের মৃত আব্দুল মালেকের ছেলে আলাউদ্দিনের বিরুদ্ধে সােনারগাঁ থানায় তিনটি হত্যা মামলা রয়েছে । যেগুলাে বর্তমানে সিআইডি তদন্ত করছে । দীর্ঘ দিন ধরেই তাকে ধরার চেষ্টায় ছিল সিআইডি ।গােপন সংবাদের ভিত্তিতে জেলা সদর থেকে তাকে গ্রেফতার করা হয়েছে । তাকে রিমান্ড চেয়ে আদালতে পাঠানাের প্রক্রিয়া চলছে। 


উল্লেখ্য , চলতি বছরের ১৯ ও ২০ ফেব্রুয়ারী সােনারগাঁ উপজেলার পিরােজপুর ইউনয়নের নয়াগাঁও গ্রামের আলেক ও আলাউদ্দিন গ্রুপের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রথমে হামলার ঘটনা ঘটে, যা পরবর্তীতে স্থানীয় আধিপত্য বিস্তার ও প্রতিষ্ঠানের ভূমি দখলকে কেন্দ্র করে বিভিন্ন সময় আলাউদ্দিন গ্রুপের সদস্যদের হাতে প্রতিপক্ষ গ্রুপ আলেকের পিতা আলী আহমেদ , তার চাচাতাে ভাই সাইদুল ও ফুপাতাে ভাই সমর আলী নিহত হয়। এ সকল দ্বন্দ্বে এ পর্যন্ত মােট ৫ টি মামলা হয়। 

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন