SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে পুত্র হত্যায় মায়ের মামলা,বাবা গ্রেফতার

 




নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের গুদারাঘাট গ্রামে পারিবারিক দ্বন্দ্বের জের ধরে তিন ভাইয়ের সংঘর্ষে ছুরিকাঘাতে বড় ভাই কিরন মিয়া (৩০) মৃত্যুর ঘটনায় কিরনের মা মোর্শেদা বেগম বাদী হয়ে স্বামী ও দুই ছেলের বিরুদ্ধে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। 

 শনিবার(২৯ মে) মামলা হওয়ার পর  কিরনের বাবা শাহজামালকে গ্রেফতার করেছে পুলিশ।

মীরেরটেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. ইকবাল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোর রাতে তাকে গ্রেফতার করা হয়েছে। তিনি আরো জানান, পারিবারিক দ্বন্ধের জের ধরে শুক্রবার উপজেলার জামপুর ইউনিয়নের গুদারাগাট গ্রামের শাহ জামালের ছেলে কিরণ মিয়া (৩০) এর সঙ্গে তার তার বাবা, ছোট দুই ভাই মেহেদী হাসান ও গাব্বা মিয়ার দীর্ঘ দিন ধরে পারিবারিক ভাবে দ্বন্ধ চলে আসছিল।

এর জের ধরে  শুক্রবার তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এর জের ধরে তিন ভাই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এক পর্যায়ে ছোট ভাই মেহেদী হাসানের ছুরি কাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে তাকে মারাত্মক আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান। ঘটনার পর থেকে ওই বাড়ির লোকজন পালিয়ে যায়।

ছুরিকাঘাতে নিহত কিরনের মা মোর্শেদা বেগম বাদী হয়ে স্বামী ও দুই ছেলের বিরুদ্ধে সোনারগাঁ থানায় হত্যা মামলা দায়ের করার পরদিন শনিবার গোপন সংবাদের ভিত্তিতে নিহত কিরনের বাবা শাহ জামালকে গ্রেফতার করে পুলিশ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন