SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ২শতাধিক পরিবারের মুখে হাসি ফুটালো মোবারক হোসেন স্মৃতি সংসদ




সোনারগাঁও সময়ঃ
নারায়নগঞ্জের সোনারগাঁয়ে পবিত্র মাহে রমজান ও ঈদুল-ফিতর উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থ দুই শতাধিক পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ মরহুম মোবারক হোসেন পুত্র মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ।

গতকাল শনিবার সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে দুই শতাধিক পরিবাররের মাঝে এ ঈদ উপহার সামগ্রী প্রদান করা হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল, চাল,ডাল,সয়াবিন তেল,তরল দুধ, চিনি ও  লাচ্ছা সেমাইয়ের প্যাকেট। 

এ সময় এরফান হোসেন দীপ বলেন,  মহামারি করোনায় সোনারগাঁয়ের বিভিন্ন ইউনিয়নে মোবারক হোসেন স্মৃতি সংসদের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে গত বছর থেকে আজ পর্যন্ত। বর্তমানে এই মহাদুর্যোগে ঈদ আনন্দ সবার মাঝে ভাগাভাগি করে নেওয়ার জন্য আজকের এই খাদ্যসামগ্রী বিতরণ করা হলো এবং এই বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন, মোগরাপাড়া ৬ নং ওয়ার্ড  হাজী আনোয়ার হোসেন মেম্বার,৩নং ওয়ার্ডের মজিবর মেম্বার,৭ নং ওয়ার্ডের তাহের আলী মেম্বার,৫ নং ওয়ার্ডের মূছা মেম্বার,৪ নং ওয়ার্ডের মানিক মেম্বার,৪ নং ওয়ার্ডের ছাবিনা (মহিলা মেম্বার) ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার,করিম মেম্বার,ও নাছির মেম্বার,সিরাজ প্রধান,মানিক,নজরুল ইসলাম খোকন, বঙ্গবন্ধু ফাউন্ডেশন নারায়ণগঞ্জ জেলার যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান রবিন, আওয়ামীলীগ নেতা মোঃ বাবুল, শ্রমিকলীগ নেতা শাহজালাল, আলী হোসেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের উপ- প্রচার সম্পাদক রিদুয়ান ইসলাম,কবির প্রধান, মো: হাবিব,রাসেল, সোনারগাঁও উপজেলা শেখ রাসেল কমিটির সভাপতি নাহিদুল ইসলাম খোকন,সোনারগাঁও উপজেলা শেখ রাসেল কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, সোনারগাঁও পৌরসভা শেখ রাসেল কমিটির সভাপতি এবং পৌরসভা ছাত্রলীগ নেতা মোঃসিয়াম, পিরোজপুর ইউনিয়ন শেখ রাসেল কমিটির সভাপতি মো: সেলিম  সহ প্রমুখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন