SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে নগদ অর্থ সহ ৩ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার।



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর এলাকায় অভিযান চালিয়ে ৩ পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।এবং তাদের কাছ থেকে নগদ ১,৫৩০ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম জানান, মঙ্গলবার সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সোনারগাঁ থানাধীন কাঁচপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার থামিয়ে চাঁদা আদায়কালে ৩ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মোঃ জহিরুল হক (৪৮), মোঃ মামুন (৪০) এবং মোঃ ইমরান (১৮)।

তিনি আরও জানান, কাঁচপুর এলাকায় একটি সক্রিয় চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলাচলরত যাত্রীবাহী প্রাইভেটকার ও মাইক্রোবাসের চালকদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক গাড়ী প্রতি দৈনিক ৫০ – ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী প্রাইভেটকার ও মাইক্রোবাস চালকের অভিযোগের ভিত্তিতে র‌্যাব-১১ কর্তৃক ঘটনার অনুসন্ধান করে সত্যতা পেয়ে গতকাল মঙ্গলবার কাঁচপুর এলাকায় অভিযান পরিচালনা করে যাত্রীবাহী প্রাইভেটকার থামিয়ে চাঁদা আদায়কালে চাঁদাবাজির নগদ ১,৫৩০ টাকা উদ্ধারসহ উক্ত চাঁদাবাজ চক্রের সক্রিয় ৩ জন চাঁদাবাজ’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়েছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন