SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে শপিংমলে উপচে পড়া ভীড়,স্বাস্থ্যবিধির বালাই নেই



সোনারগাঁও সময়ঃ
নারায়নগঞ্জের সোনারগাঁয়ে শপিংমলগুলোতে স্বাস্থ্যবিধি ভুলে কেনাকাটায় মেতেছে মানুষ। হাটবাজার ও মার্কেটে ক্রেতাদের উপচে পড়া ভীড় দেখা গেছে। ‘২৫ এপ্রিল থেকে সারাদেশে সকাল ১০টা থেকে বিকেলে ৫টা পর্যন্ত দোকানপাট ও শপিংমল খোলা রাখার সিদ্ধান্ত নিয়ে একটি প্রজ্ঞাপন জারি করে মন্ত্রিপরিষদ বিভাগ। স্বাস্থ্যবিধি প্রতিপালন সাপেক্ষে দোকানপাট ও শপিংমল খোলা রাখার ঘোষণা দেওয়া হয়। কিন্তু উপজেলার বেশিরভাগ শপিংমলে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব তেমন একটা মানা হয়নি।গাদাগাদি-ঠেলাঠেলি করে নিত্যপ্রয়োজনীয় পণ্যসহ অনেকেই সেরে ফেলছেন ঈদের কেনাকাটা।


সরেজমিনে গিয়ে দেখা যায়,মোগরাপাড়া চৌরাস্তার স্বপ্নদ্বীপ,রহমত ম্যানশন,আয়ুবপ্লাজা,এম রহমান প্লাজা,সোনারগাঁ শপিং কমপ্লেক্স, নূরা বেপারী মার্কেট,হাজী মোস্তফা ম্যানশনে ছিলো মানুষের  উপচে পড়া ভিড়। শিশুদের নিয়েও নারীরা কেনাকাটা করতে মার্কেটে ভিড় করেন। এসব মার্কেটে স্বাস্থ্যবিধি মানার কোনো বালাই ছিল না। অনেককে মাস্ক না-পরেই কেনাকাটা করতে দেখা গেছে। কিছুকিছু শপিংমলে দোকানদারদের মাস্ক পরতে দেখা গেলেও তা ছিলো নাকে বা মুখের নিচে।
 উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন,মার্কেটগুলোতে স্বাস্থ্যবিধি না মানা হলে প্রশাসনের পক্ষ থেকে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন