SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবীতে সোনারগাঁয়ে মানববন্ধন ও বিক্ষোভ।

   



অনুসন্ধানী সাংবাদিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে স্বাস্থ্য মন্ত্রনালয়ে নির্যাতন করে নাটকীয় ভাবে মিথ্যা মামলা সাজিয়ে কারাগারে প্রেরন করার ঘটনায় উত্তাল হয়ে উঠেছে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের সাংবাদিক সমাজ। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ও বিক্ষোভ  করেছে সোনারগাঁয়ের বিভিন্ন সাংবাদিক সংগঠন।

মানববন্ধন থেকে সাংবাদিক নির্যাতনের সাথে যারা জড়িত তাদের সকলকে আইনের আওতায় এনে বিচারের দাবী জানানো হয়েছে। একই সাথে অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তি এবং স্বাস্থ্য মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব কাজী জেবুৃন্নেসাকে অপসারনের দাবী জানানো হয়। 

বুধবার (১৯ মে) সকাল ১০ টা থেকে ১১টা পর্যন্ত মানববন্ধনে জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন ও মহাসড়কে বিক্ষোভ মিছিল করেন। 

মানববন্ধে সোনারগাঁ জার্নালিষ্ট ক্লাবের সভাপতি, বাংলাদেশের  আলো "র জেলা প্রতিনিধি, শেখ এনামূল হক বিদ্যুৎ সাধারণ সম্পাদক, রিপন সরকার প্রথম আলো প্রতিনিধি মনিরুজামান মনির, যুগান্তর স্টাফ রিপোর্টার আল আমিন তুষার, কালেরকন্ঠ  প্রতিনিধি গাজ্বী মোবারক, মানবজমিন  প্রতিনিধি আবুবকর, সংবাদপ্রতিদিন প্রতিনিধি রাকিবুল হাসান,যায়যায়দিনের প্রতিনিধি কামরুজ্জামান রানা,দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি মোঃ মিঠু আহমেদ, দৈনিক বাংলার প্রতিনিধি, আনিসুর রহমান সজিব,সহ প্রমূখ।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন