SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

কর্মহীন জনগোষ্ঠীর পাশে নাঃগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ।

 



মহামারী করোনাভাইরাস মোকাবেলায় জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ এর নিজস্ব তহবিল থেকে দুস্থ, অসহায়, কর্মহীন হয়ে পড়া খেটে খাওয়া দিনমজুর, শ্রমিক, রিক্সাচালক ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ। 

আজ বিকাল ০৩ ঘটিকায় জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ প্রাঙ্গণে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ ত্রাণ বিতরণ করেন। ত্রাণ সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো ১০ কেজি চাল, ০৩ কেজি আলু, ০১ লিটার তেল, ০১ কেজি ডাল, ০১ কেজি পেয়াজ, ০১ কেজি লবণ।

এ সময় উপস্থিত ছিলেন উপপরিচালক (উপসচিব), স্থানীয় সরকার জনাব মো: মনিরুজ্জামান বকাউল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জনাব মোহাম্মদ সেলিম রেজা, অতিরিক্ত জেলা প্রশাসক (সাবির্ক) জনাব মোঃ শামিম বেপারী, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জনাব মোঃ তোফাজ্জল হোসেন এবং বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব রহিমা আক্তারসহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ। 

জেলা প্রশাসক জনাব মোস্তাইন বিল্লাহ জানান, জেলা প্রশাসন, নারায়ণগঞ্জ এর নিজস্ব তহবিল থেকে ৩০০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। তবে প্রয়োজনমতো এর পরিধি আরো বৃদ্ধি করা হবে। এসময় তিনি সামর্থবানদের অসহায় মানুষদের পাশে দাড়ানোর উদাত্ত আহ্বান জানান।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন