SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁ থানায় মামুনুলের বিরুদ্ধে কথিত দ্বিতীয় স্ত্রী ঝর্ণার ধর্ষণ মামলা



সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ
বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক স্থাপনের অভিযোগে হেফাজতের বিলুপ্ত কমিটির সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষণ মামলা করলেন তার কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা।
শুক্রবার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১০ টায় নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় বাদী হয়ে এ মামলা করেন কথিত দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণা। 
মামলার এজাহারে সূত্রে জানা যায়, রিসোর্টকাণ্ডের পর সাবেক কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক তাকে পরিচিতদের বাসায় জোরপূর্বক আটকে রাখেন। এ সময় তাকে তার বাবা-মার সঙ্গেও যোগাযোগ করতে দেয়া হয়নি। প্রথম স্বামী শহীদুলের সঙ্গে সংসার ভাঙার মূলেও ছিলেন মামুনুল।
এর আগে, ৩ এপ্রিল হেফাজত নেতা মামুনুল হক নারীসহ নারায়ণগঞ্জের রয়েল রিসোর্টে ধরা পড়েন। তখন তিনি ওই নারীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দেন। পরে প্রথম স্ত্রী আমেনা তৈয়বার সঙ্গে একটি ফোনালাপ ফাঁস হয় তার। যেখানে মামুনুল বলেন, জনরোষ থেকে বাঁচতেই জান্নাত আরা ঝর্ণাকে দ্বিতীয় স্ত্রীর পরিচয় দিয়েছিলেন তিনি। আসলে ওই ঝর্ণা হাফেজ শহীদুলের স্ত্রী।পরবর্তীতে মামুনুল গ্রেফতার হলে জিজ্ঞাসাবাদে রিসোর্টকাণ্ড নিয়ে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। পরের দুই নারীর সঙ্গে চুক্তিভিত্তিক সম্পর্কের কথা স্বীকার করেন মামুনুল। এরপর জান্নাত আরা ঝর্ণাকে মামুনুলের বোনের মোহাম্মাদপুরের বাসা থেকে উদ্ধার করে পুলিশ। দেয়া হয় বাবার জিম্মায়। পরবর্তীতে আজ সকালে তিনি সোনারগাঁও থানায় একটি ধর্ষণ মামলা করেন। মামলা নাম্বার-৩০। 
এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আমীর খসরু, অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও ওসি হাফিজুর রহমান সহ ডিবি পুলিশের সদস্যরা।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন