SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁওয়ে জুয়ার আস্তানায় আগুণ দিলো গ্রামবাসী

 


পবিত্র রমজান মাসে গ্রামের মাঝে আস্তানা তৈরী করে অসামাজিক কার্যকলাপ করার কারণে অতিষ্ঠ হয়ে জুয়ারী ও চিহ্নিত মাদক ব্যবসায়ী বাবুলের আস্তানা পু্ড়িয়ে দিয়েছে গ্রামবাসী। আজ শনিবার দূপুরে ঘটনাটি ঘটেছে    নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের জামপুর ইউনিয়নের কলতাপাড়া মাসাবো চক এলাকায়।

এলাকাবাসী জানায় চিহ্নিত মাদক ব্যবসায়ী জুয়ারী বাবুলের আস্তানায় দীর্ঘদিন যাবত পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে স্থানীয় ডিস আলামিন ও আব্দুন নূরের সেল্টারে বস্তল,কলতাপাড়া,মিরেরটেক সহ আসেপাশের এলাকায় মাদক ব্যবসা ও কয়েকটি স্পটে জুয়ার আসর বসিয়ে লক্ষ লক্ষ টাকার জুয়ার ব্য


বসা চালিয়ে যাচ্ছে। এলাকাবাসী এর আগে জুয়ারী বাবুলকে একাধিকবার বাঁধা দিলে বাবুলের সন্ত্রাসী বাহিনী দিয়ে গ্রামবাসীর উপর বিভিন্ন সময় হামলা চালিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই পবিত্র মাহে রমজানেও দিন রাত ২৪ঘন্টা বাবুলের আস্তানায় অসামাজিক কার্যকলাপে অতিষ্ঠ হয়ে পড়েছে এলাকাবাসী। সর্বশেষ আজ দূপুরে বাবুলের জুয়ার আস্তানায়   আগুণ দিয়ে পুড়িয়ে দিয়েছে শান্তিপ্রিয় গ্রামবাসী।

 খবর পেয়ে জুয়ারী বাবুল ও তার লোকজন অস্ত্র নিয়ে এলাকা বাসীর উপর ধাওয়া দিচ্ছে। পরবর্তীতে সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান তালতলা ফাঁড়ির এসআই তোফাজ্জল ও সঙ্গীয় পুলিশ সদস্যরা। এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজ উদ্দীন জানান,আমি সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন