SS TV live
SS News
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে জোরপূর্বক বাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফেলার অভিযোগ

 



 নারায়নগঞ্জের  সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ভাটিবন্দর এলাকায় জোরপূর্বক বাড়ির সীমানা প্রাচীর ভেঙে ফেলার অভিযোগ উঠেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। গত ৫ এপ্রিল সোমবার সকালে একই গ্রামের আলকাছ ওরফে আলমাছের ছেলে মোঃ হায়দার আলীর নেতৃত্বে ৮/১০ জনের একটি সন্ত্রাসী বাহিনী প্রতিবেশি মৃত হাফেজ রেজাউল করিমের ছেলে মোঃ মুজাহিদুল ইসলাম ও তার ছোট ভাই ওবায়দুল্লাহ আল মামুনের বাড়ির সীমানা প্রাচীর দিনে দুপুরে ভেঙে ফেলেছে। মুজাহিদুল ইসলামের ছোট ভাই ওবায়দুল্লাহ আল মামুন বাধা দিতে আসলে সন্ত্রাসীরা তাকে দা দিয়ে মারতে তেরে আসে, ভয়ে সে বাড়ির ভিতর চলে যায়। তৎক্ষনাত 999  ফোন করলে ঘটনা স্থলে পুলিশ আসে। পরে সন্ত্রাসীরা পালিয়ে যায়। অভিযুক্তরা হলো মৃত আলকাছ ওরফে আলমাছের ছেলে মোঃ হায়দার আলী, তার ছেলে মোঃ মাসুম, মোঃ বরকত উল্লাসহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জন সন্ত্রাসী দেয়াল বাড়ি ঘর ভাংচুর করে। 

এঘটনায় মোঃ মুজাহিদুল ইসলাম স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের জানিয়ে এবং পরে নিজে বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন। 

এবিষয়ে সোনারগাঁ থানার নবনিযুক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ হাফিজুর রহমান  জানান, আমি মাত্র এ থানায় যোগদান করেছি। অভিযোগ গ্রহণ করা হয়েছে, তদন্ত করে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন