SS TV live
SS TV
wb_sunny

এই মুহুর্তে

ধর্মের দোহাই দিয়ে যারা হামলা চালায় তাদের কাউকে ছাড় দেওয়া হবেনাঃ হানিফ

 



সোনারগাঁও সময়ঃ

 আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ হুঁশিয়ারি দিয়ে বলেছেন যারা ধর্মের নামে তাণ্ডব চালায় তাদের কাউকে ছাড় দেওয়া হবে না। আঘাতের পাল্টা আঘাত করা হবে। এজন্য দলীয় নেতাকর্মীদের প্রস্তুত থাকতে বলেন হানিফ। । গত শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে হেফাজতের উশৃঙ্খল নেতাকর্মীদের দ্বারা ভাঙচুর হওয়া সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের কেন্দ্রীয় অফিস গতকাল বুধবার সকালে সরেজমিনে পরিদর্শনে এসে তিনি এ কথা বলেন।


হানিফ বলেন, মামুনুল হকের ঘটনাকে কেন্দ্র করে যারা সোনারগাঁয়ে আওয়ামী লীগের কার্যালয় সহ বিভিন্ন স্থানে হামলা ভাংচুর চালিয়েছে তাদের রেহাই নাই। 


তিনি বলেন, হামলাকারীদের প্রত্যেকের তালিকা করে আইনের আওয়াত এনে উপযুক্ত শাস্তি দেয়া হবে। হামলাকারীদের তালিকা করার জন্য তিনি দলীয় নেতাকর্মীদের নির্দেশ দেন।এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা আজম,নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু শহীদ মো. বাদল, সহ-সভাপতি আব্দুল কাদির, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার, ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম প্রমুখ।


Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন