SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

শালিসি বৈঠকে বিচার প্রার্থীর দাঁত ভেঙ্গে দিলো প্রতিপক্ষের লোকজন

 



সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা: 

সোনারগাঁও জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় আক্তার হোসেন (৪২) নামে একজন গুরুতর আহত হয়েছে। 


বুধবার (২৮ এপ্রিল) উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকায় মোগরাপাড়া ইউপি চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু জমি সংক্রান্ত বিষয়ে উভয়পক্ষকে নিয়ে একটি বৈঠকে বসেন। উভয় পক্ষের কথা শুনার একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন  পিটিয়ে আক্তার হোসেনের দুটি দাঁত ভেঙ্গে দেয় এবং মারাত্মক জখম করে৷


এই ঘটনায় আক্তার হোসেনের চাচাত ভাই মোঃ নাজমুল হাসান বাবু বাদী হয়ে সোনারগাঁও থানায় ৬ জনকে আসামি করে লিখিত অভিযোগ দায়ের করেন। 


অভিযোগ সূত্রে জানা যায়, জমি-জমা সংক্রান্ত বিষয়ে স্থানীয় চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শালিশী বৈঠক চলাকালীন সময়ে কথা কাটাকাটির এক পর্যায়ে মোতালেব মিয়ার ছেলে মোঃ সুলতান (৪৮), মোঃ তাওলাদ হোসেেন (৪৬), তাওলাদের ছেলে মোঃ জাহিদ (৪৩), মোঃ রিদম (২২) মোঃ জাহিদের ছেলে জিসান (১৮), মোঃ তাওলাদ হোসেনের স্ত্রী মোসাঃ রুমা (৪০) সহ অজ্ঞাত আরো দশ বারো জন ব্যাক্তি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আক্তার হোসেনের উপরে অতর্কিত হামলা চালায়। তাকে মাটিতে ফেলে লোহার রড দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। ডাক চিৎকারে আসপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।


এসময় বিবাদীরা তাকে চেয়ারম্যানের সামনেই তাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে তার সাথে থাকা ১৫,০০০ টাকা জোরপূর্বক নিয়ে যায়।


এসময় মোগরাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু এমন নেক্কারজনক ঘটনার জন্য দু:খ প্রকাশ করেন। দোষীদের বিচারের আওতায় আনার আশ্বাস দেন। 


এ ব্যপারে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান বলেন, জমি-জমা নিয়ে পূর্ব শত্রুতার জের দরে মারামারির ঘটনায় লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন