SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকীতে এমপি খোকার মিলাদ ও দোয়া মাহফিল




নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমানের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

শুক্রবার (৩০ এপ্রিল) উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় তার নিজ কার্যালয়ে পবিত্র মাহে রমজানের ১৭তম রোযার ইফতারের পূর্ব মুহুর্তে মিলাদ ও দোয়া মাহফিল উপস্থিত থেকে ইফতারে অংশ নেন। 

উল্লেখ্য যে, নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নাসিম ওসমান একজন বীর মুক্তিযোদ্ধা এবং তিনি চার বার নারায়ণগঞ্জ-৫ আসন থেকে নির্বাচিত হয়েছিলেন।

এমপি লিয়াকত হোসেন খোকা বক্তব্যে বলেন, প্রয়াত নাসিম ওসমান ছিলেন নারায়ণগঞ্জের জনমানুষের নেতা, আমার রাজনৈতিক শিক্ষা গুরু। তার হাত ধরেই আমার রাজনিতির হাতেখড়ি। আমি তার রুহের মাগফেরাত কামনার পাশাপাশি তার মৃত্যুতে গভীর শ্রদ্ধাঞ্জলি প্রকাশ করছি। তার মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও কোরআন শরীফ খতম এর ব্যবস্থা করেছি। আল্লাহর কাছে দোয়া করি।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মোহাম্মদ মাসুম, নারায়ণগঞ্জ জেলার স্বেচ্ছাসেবক পার্টির সদস্য আনিসুর রহমান বাবু,  পিরোজপুর ইউনিয়নের মেম্বার জাহাঙ্গীর আলম, বৈদ্যেরবাজার ইউপি মেম্বার আব্দুল বাসেদ, নারী নেত্রী জাহানারা বেগম, রুনা আক্তার, নিলুফা বেগম, জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন