SS TV live
youtube
wb_sunny

এই মুহুর্তে

সোনারগাঁয়ে ভয়াবহ অগ্নিকাণ্ড, ৪টি বসতঘর পুড়ে ছাই

 



নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ৪টি বসতঘর পুড়ে অন্তত ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতি পরিবারের। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।


বুধবার (১৪ এপ্রিল) দুপুর ২টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের গঙ্গানগরের ফরিদ উদ্দিনের বাড়িতে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, দুপুরে প্রথম রোযার ইফতারের প্রস্তুতিতে রান্নাঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে।


আগুন লাগার পর বাড়ির লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে উঠার আগেই মুহূর্তের মধ্যে পাশের জাহিদুল ও রাজা মিয়া ৩টি ঘরে ও আগুন ছড়িয়ে পড়ে। এসময় ঘরগুলোতে থাকা লোকজন দ্রুত বের হয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করলেও ব্যর্থ হয়। খবর পেয়ে সোনারগাঁ ফায়ার স্টেশনের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।


এর আগেই আগুনে ৪টি ঘরে থাকা মূল্যবান মালামাল পুড়ে অন্তত ২৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান ঘরের মালিক ফরিদ উদ্দিনের ভাতিজা ফয়েজ আহমেদ।


সোনারগাঁ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন বলেন, ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট বা রান্না ঘরের গ্যাস থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।

Tags

সাবসক্রাইব করুন!

সবার আগে নিউজ পেতে সাবসক্রাইব করুন!

একটি মন্তব্য পোস্ট করুন